শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
আদালতেই যুবককে ছুরিকাঘাতে হত্যা
Published : Tuesday, 16 July, 2019 at 9:35 PM

স্টাফ রিপোর্টার॥
‘তোর কারণে আসামি হয়েছি’ এ কথা বলেই মামলার অপর আসামী হাসানকে মারতে মারতে বিচারকের খাস কামরায় নিয়ে গিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে হাসান।
সোমবার (১৫ জুলাই) সকাল সোয়া ১১টায় কুমিল্লার অতিরিক্ত ৩য় দায়রা জজ আদালতে বিচারকের সামনে এভাবেই এক আসামির হাতে অপর আসামি খুন হয়। এ ঘটনায় দ্রুত এজলাস ত্যাগ করে পাশের অন্য একটি কক্ষে চলে যান বিচারক ফাতেমা ফেরদৌস। জানা গেছে, নিহত আসামি ফারুক কুমিল্লার লাকসাম উপজেলার অহিদুল্লাহর ছেলে। ঘাতক হাসানেরও একই উপজেলার শহীদুল্লাহর ছেলে। সম্পর্কে তারা ফুফাতো-মামাতো ভাই। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র কুমিল্লা জেলা দায়রা জজ আলী আকবর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ পিবিআই কর্মকর্তাগণ।
চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
পুলিশ জানায়, সোমবার জেলার মনোহরগঞ্জ থানায় দায়ের করা একটি হত্যা মামলায় হাজিরা দিতে আসেন আসামি হাসান এবং ফারুক। দুপুরে অতিরিক্ত ৩য় দায়রা জজ আদালতের বিচারক ফাতেমা ফেরদৌস আসনে বসলে আদালতের কার্যক্রম শুরু হয়। মামলার শুনানিকালে ফারুকের কারণে হাসান মামলায় আসামি হতে হয়েছে এমন অভিযোগ করে ফারুককে উপর্যুপরি ছুরিকাঘাত করে হাসান। এ সময় আদালতের আইনজীবী এবং বিচারকের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আদালতের বারান্দাসহ আশপাশে থাকা লোকজন দিগ্?বিদিক ছোটাছুটি করতে থাকে।
বাঙ্গরা বাজার থানায় কর্মরত পুলিশ সদস্য ফিরোজ আহাম্মেদ সাথে সাথেই বিচারকের খাস কামরায় গিয়ে ঘাতক হাসানকে আটক করে ছুরিটি উদ্ধার করে।
উপস্থিত আইনজীবী এবং সহকারীরা ফারুককে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম বলেন, হাসানকে আটক করা হয়েছে, তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনার পর থেকে আদালতের নিরাপত্তা জোরদার করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি