শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯
অপহরণকারীদের কবল থেকে যেভাবে পালিয়ে এলো তাসলিমা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 13 July, 2019 at 5:59 PM


অপহরণকারীদের কবল থেকে যেভাবে পালিয়ে এলো তাসলিমাকুমিল্লার লালমাই উপজেলায় অপহরণের পর কৌশলে পালিয়ে বাঁচলো মাদ্রাসাছাত্রী তাসলিমা আক্তার (১৫)। শনিবার (১৩ জুলাই) ভোরে মক্তবে যাওয়ার পথে তাকে অপহরণে করে মাইক্রোবাস তোলা হয়। পরে সে কৌশলে পালিয়ে আসে। তাসলিমা আক্তার লালমাই উপজেলার কাঁকসার গ্রামের কালাম মিয়ার মেয়ে । নানার বাড়ি একই উপজেলার পেরুল গ্রামে থেকে পড়ালেখা করে সে। ফয়েজগঞ্জ ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী তাসলিমা। মামা মফিজুর রহমান জানান, তাসলিমা প্রতিদিনের মতো ভোর ৬টার দিকে মক্তবে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। বাড়ির বাইরে বোরকা পরা এক নারী তার কাছে সাহায্য চায়।

তাসলিমা বলে, এটা আমার নানার বাড়ি আপনি ভেতরে যান। এই বলে রাস্তা পার হওয়ার সময় ওই নারী পেছন থেকে তাকে অচেতন করে কালো কাচের মাক্রোবাসে উঠিয়ে নেয়। মাইক্রোবাসটি বিজয়পুর পৌঁছলে তার জ্ঞান ফেরে। সে দেখে গাড়িতে আরও দু’টি বাচ্চা রয়েছে। বাচ্চা দু’টি কান্না করায় কিছু সময় পর গাড়ি থামিয়ে ওই নারী মোবাইলে কথা বলতে নামেন। ওই সময় তাসলিমা কৌশলে গাড়ি থেকে নেমে পালিয়ে আসে। বিষয়টি পুলিশকে জানিয়েছেন তারা। লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউল আলম বলেন, অপহরণের চেষ্টার বিষয়টি আমরা শুনেছি। তবে এ ঘটনার কোনও সাক্ষী পাওয়া যায়নি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি