শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে পুলিশের সাঁড়াশি অভিযানে হত্যা মামলার আসামীসহ গ্রেপ্তার-৭
Published : Friday, 12 July, 2019 at 9:36 PM

 ফেনী প্রতিনিধি ॥
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, ফেনী মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বুধবার মধ্যরাতে কুখ্যাত মাদক ব্যবসায়ী, হত্যা ও ডাকাতি মামলার পলাতক আসামী ফখরুল ইসলাম পিয়াসকে (২২) ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে পুলিশ। সে সদর উপজেলার গোবিন্দপুর নতুন বাজার এলাকার ফরিদুল ইসলামের ছেলে। আসামীর বিরুদ্ধে একটি হত্যা মামলা, একটি ডাকাতির মামলা, দুটি চুরির মামলা, ৭টি মাদকের মামলাসহ সর্বমোট ১১টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এদিকে গত বুধবার ও বৃহস্পতিবার পুলিশ পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে শহরের সুলতানপুর এলাকা থেকে রুহুল আমিনের ছেলে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী শামীম, পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকার আব্দুল করিমের ছেলে ওয়ারেন্টভুক্ত আসামী মোয়াজ্জেম হোসেন, সদর উপজেলার হকদি এলাকার আবুল কাশেমের ছেলে ওয়ারেন্টভুক্ত আসামী নুর আলমকে গ্রেপ্তার করে পুলিশ।   একই সময়ে ফেনী পৌরসভা এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অপরাধমূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে বারাহীপুর গাজী ক্রস রোড এলাকার আফজল মিয়ার ছেলে মোঃ ইউসুফ (৪৭), সদর উপজেলার মধুয়াই জিনা বলি বাড়ীর আব্দুর রশিদের ছেলে মোঃ রুবেল ও ফেনী শহরের জামান উদ্দিন মুন্সি বাড়ির আবদুল আউয়ালের ছেলে ফকির আহাম্মদকে আটক করে। পরে তাদের ৩৪ (৬) ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।  
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি