শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯
আম বোঝায় ট্রাক উল্টে দুই আম ব্যবসায়ী নিহত
Published : Friday, 12 July, 2019 at 9:49 PM

আম বোঝায় ট্রাক উল্টে দুই আম ব্যবসায়ী নিহতস্টাফ রিপোর্টার॥
রাজশাহীর গোদাগাড়ীর কামাড়পাড়া এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে আম বোঝায় ট্রাক উল্টে নুরুজ্জামান (৫৫)ও আইয়ুব আলী (৪৫) নামের দুই আম ব্যবসায়ী ঘটনা স্থলেই নিহত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) ভোর ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের বাড়ী যশোর উপজেলার ঝিকড়াগাছা উপজেলার গদখালি ও পাতপুকুর গ্রামের বাসিন্দা। এই ঘটনায় অপর আমব্যবসায়ী তসলিম উদ্দীন (৬০) ও ট্রাকের ড্রাইভার আসাদুজ্জামান (৩৫) গুরুতর আহত অবস্থায় গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ভর্তি রয়েছে। গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলম আম ব্যবসায়ীদের বরাত দিয়ে জানান, ভোর ৪টার দিকে যশোরগামী আম বোঝায় ট্রাকটি কামার পাড়া বাকে পৌছলে মহাসড়কটি বৃষ্টিতে ভিজে থাকায় ব্রেক কষলে ডানে মোডদিয়ে সামনের চাকা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ট্রাকের উপরে থাকা দুই আম ব্যবসায়ি ঘটনাস্থলেই মারা যায় ও কেবিনে থাকা এক আম ব্যবসায়ী ও ড্রাইভার গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। তিনি আরও জানান, নিহতদের আতœীয়দের খবর দেওয়া হয়েছে। তারা আসার পর অভিযোগ না থাকলে লাশ বুঝিয়ে দেওয়া হবে।  


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি