মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
তিতুমীর কলেজ ছাত্রলীগ ধর্ষকদের বিরুদ্ধে মানব বন্ধন ও ডাইরেক্ট একশন ঘোষণা
Published : Thursday, 11 July, 2019 at 9:26 PM

তিতুমীর কলেজ ছাত্রলীগ ধর্ষকদের বিরুদ্ধে মানব বন্ধন ও ডাইরেক্ট একশন ঘোষণাআরিফ হোসেন জয়॥ ছাত্রলীগের উদ্যোগে, ১০ই জুলাই বুধবার সকাল ১১টায় ধর্ষকের বিরুদ্ধে এক বিশাল মানব বন্ধনের আয়োজন করেন। উক্ত মানব বন্ধনে ছাত্রলীগের পাশাপাশি, শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন  এবং সাম্প্রতিক ঘটে যাওয়া শিশু সামিয়া আক্তার সায়মার মতো শিশুকে ধর্ষন ও হত্যা করার মতো জঘন্য ঘটনার প্রতিবাদ জানিয়ে ধর্ষক খুনির ফাঁসির দাবি জানান। এবং এই মানব বন্ধন থেকে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ জুয়েল মোড়ল, ধর্ষকের বিরুদ্ধে ডাইরেক্ট একশন ঘোষণা করেন। এবং কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ জুয়েল মোড়ল দুঃখ প্রকাশ করে বলেন যৌন নির্যাতন এখন সমাজে এক সামাজিক ব্যাধিতে পরিণিত হয়েছে। তাই আসুন এখনই যৌন নির্যাতন ও ধর্ষনের বিরুদ্ধে সামাজিক সচেতনতা গড়ে তুলি এবং একটি সুন্দর ও সবুজ শেমল নিরাপদ, ধর্ষণ মুক্ত  সমাজ দেশবাসী কে উপহার দি। ধর্ষন কে না বলুন নারীদের কে সম্মান করুন।  





সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি