বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ধর্ষক পালিয়ে যাওয়ায় স্ত্রীকে আটক
Published : Wednesday, 10 July, 2019 at 8:50 PM

জেলা প্রতিনিধি ॥
চুয়াডাঙ্গা সদর উপজেলায় ১০ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার হাতিকাটা আবাসনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষক বাপ্পীর স্ত্রী জবেদা খাতুনকে আটক করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানায়, গভীর রাতে আবাসনের বাসিন্দা বাপ্পী ওই শিশুকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুর চিৎকারে ছুটে আসে স্থানীয়রা। পরে শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুটির বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেছেন। মামলার পর রাতেই বাপ্পীর স্ত্রী জবেদা খাতুনকে আটক করেছে পুলিশ। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, ঘটনার পর থেকে ধর্ষক বাপ্পী পলাতক রয়েছে। বাড়িতে গিয়ে তাকে না পেয়ে স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। বাপ্পীকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি