মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
দুই হাতে চার বন্দুক মদের বোতল নিয়ে ভাইরাল এমপি
Published : Wednesday, 10 July, 2019 at 8:47 PM

দুই হাতে চার বন্দুক মদের বোতল নিয়ে ভাইরাল এমপিআন্তর্জাতিক ডেস্ক ॥
একেবারে সিনেমার মতো দুহাতে বন্দুক নিয়ে নাচছেন এক ব্যক্তি। হিন্দি গানের তালে তাল মিলিয়ে নাচের ফাঁকে মদের গ্লাসে চুমুক দিচ্ছেন মাঝে মধ্যে। দুহাতে ছোট-বড় রাইফেল, পিস্তল মিলিয়ে ধরা রয়েছে মোট ৪টি বন্দুক। বন্দুকধারী ওই ব্যক্তিকে ঘিরে নাচছেন আরও কয়েকজন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটি ভিডিও এখন ভাইরাল। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভাইরাল এই ভিডিও অস্বস্তি বাড়িয়েছে ভারতের উত্তরাখণ্ডের বিজেপি নেতৃত্বের মধ্যে। কারণ, ভিডিওতে যে ব্যক্তি দুহাতে বন্দুক নিয়ে নাচছেন-নাচাচ্ছেন কিংবা মদ পান করছেন তিনি ওই রাজ্যের ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সাংসদ প্রণব চ্যাম্পিয়ন।
ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, সম্প্রতি পায়ে অস্ত্রোপচার শেষে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর নিজের ঘনিষ্ঠ সমর্থকদের নিয়ে আনন্দ-ফুর্তিতে মাতেন প্রণব চ্যাম্পিয়ন। আর এই তাদের ওই কর্মকাণ্ডের ভিডিও কীভাবে যেন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে।
এই ঘটনার এক মাস আগে এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন এই বিজেপি সাংসদ। এই ঘটনায় দিল্লির চাণক্যপুর থানায় প্রণব চ্যাম্পিয়নের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন ওই সাংবাদিক। সাংবাদিককে খুনের হুমকি দেওয়ার ঘটনায় প্রণবকে তিন মাসের জন্য বরখাস্ত করে রাজ্য বিজেপি।
বরখাস্ত হওয়ার পরও নিজের আচরণে যে কোনও রাশ টানেননি এই বিজেপি সাংসদ, তারই প্রমাণ মিলল এই ভিডিওতে।
জানা গেছে, এই ঘটনায় কড়া পদক্ষেপ গ্রহণ করতে চলেছে বিজেপি নেতৃত্ব। এ বিষয়ে রাজ্য নেতৃত্বের মধ্যে আলোচনা শুরু হয়ে গেছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি