বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
শামির বিরুদ্ধে নারী হয়রানির অভিযোগ
Published : Wednesday, 10 July, 2019 at 8:34 PM

শামির বিরুদ্ধে নারী হয়রানির অভিযোগক্রীড়া ডেস্ক ॥
চলতি বিশ্বকাপের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ভারতীয় পেসার মোহাম্মদ শামির। আসরে চার ম্যাচে ১৪ উইকেট নিয়েও ভারতীয় একাদশে জায়গা পাচ্ছেন না নিয়মিত। এমনকি  (মঙ্গলবার) সেমিফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচেও দল থেকে বাদ দেয়া হয়েছে তাকে। এমনই খারাপ সময়ের মাঝেই শামির উপর এবার হয়রানির অভিযোগ এনেছেন এক ভারতীয় নারী। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এই ক্রিকেটার বারবার মেসেজ দিয়ে তাকে বিরক্ত করছে বলে জানান তিনি। সেই মেসেজ গুলোর স্ক্রিনশট নিয়ে টুইটারে একটি পোস্টও করেছেন সোফিয়া নামক ওই নারীটি। সোফিয়া লেখেন, ‘কেউ আমাকে বলতে পারবেন ১.৪ মিলিয়ন ফলোয়ার থাকা একজন ক্রিকেটার কেন বারবার আমাকে মেসেজ দিচ্ছে?’ স্ক্রিনশটে দেখা যায় ওই নারীকে ‘শুভ অপরাহ্ন’ জানিয়ে একটি মেসেজ দিয়েছেন মোহাম্মদ শামি। এর আগেও বিভিন্ন কারণে বারবার বিতর্কের মুখে পড়েছেন ভারতীয় এই পেসার। এক বছর আগে এই ক্রিকেটারের উপর পরকীয়ার অভিযোগ এনে কোর্টে মামলা করে বসেন তার স্ত্রী হাসিন জাহান। এ ঘটনা গড়িয়েছিল অনেকদুর পর্যন্ত। যদিও এই অভিযোগ থেকে বেকসুর খালাস পেয়েছেন শামি। কিন্তু তার স্ত্রী হাসিন জাহান এখনও অভিযোগের আঙ্গুল তুলে রাখছেন তার দিকে। যে কারণে স্ত্রীর সঙ্গে আর বসবাস করা হচ্ছে না এই পেসারে।
এরই মধ্যে নতুন করে আরেক নারীকে হয়রানির ঘটনা চলে এলো সামনে। সোফিয়া নামে ওই নারির টুইটের জবাব দিয়ে এক ভারতীয় লিখেন, ‘ইংল্যান্ডে বসে একাকীত্ব বোধ করছেন শামি!’
এমনিতে দলে জায়গা পাচ্ছেন না, তার ওপর আবার হয়রানির অভিযোগ। সবকিছু মিলিয়ে বেশ বড় একটা সমস্যায় পড়তে যাচ্ছেন ভারতীয় পেসার মোহাম্মদ শামি।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি