শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯
দেনমোহরও বাকি রেখেছেন মোশাররফ করিম!
Published : Thursday, 4 July, 2019 at 8:18 PM

দেনমোহরও বাকি রেখেছেন মোশাররফ করিম!বিনোদন ডেস্ক ॥
সব দোকানেই বাকি খায় সে। রিকশা ভাড়াও বাকি রাখে। এমনকি বিয়ের দেনমোহর বাকি রেখেছে। প্রয়োজনে এমন একটা পরিস্থিতি তৈরি করে তাকে বাকি না দিয়ে আর কোনো উপায় থাকে না। এমন একটি গল্প নিয়েই এবার নির্মিত হয়েছে নাটক ‘সেই রকম বাকি খোর’। নাটকটিতে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এর আগে তার অভিনীত ‘সেই রকম চা খোর’, ‘সেই রকম ঝাল খোর’, ‘সেই রকম পান খোর’, ‘সেই রকম ঘুষ খোর’, ‘সেই রকম কাচ্ছি খোর’ দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এই নাটকগুলোতেও নাম ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম। সেই দর্শকপ্রিয়তার কথা মাথায় রেখে এবার নির্মিত হয়েছে সিক্যুয়াল নাটক ‘সেই রকম বাকি খোর’। আগের নাটকগুলোর মতো এবারও নাটকটি রচনা করেছেন আশরাফুল চঞ্চল এবং পরিচালনা করেছেন মারুফ মিঠু।
 à¦ নাটকে মোশাররফ করিমের চরিত্রের নাম ইসহাক। নির্মাতা মারুফ মিঠু জানান, নাটকটির গল্পটাই এমন যে, দর্শক যখন দেখবেন তখন বেশ আনন্দ পাবেন। ঈদুল আজহায় একটি চ্যানেলে প্রচার হবে ‘সেই রকম বাকি খোর’।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি