মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
হিন্দুকে বিয়ে করে হিন্দু হয়নি মুসলিম ধর্মই পালন করছি’
Published : Saturday, 29 June, 2019 at 8:04 PM

হিন্দুকে বিয়ে করে হিন্দু হয়নি মুসলিম ধর্মই পালন করছি’বিনোদন ডেস্ক ॥
কলকাতার বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান।জন্মগতভাবে তিনি একজন মুসলিম। তবে সম্প্রতি তিনি বিয়ে করেছেন এক হিন্দু ধর্মাবলম্বী ব্যবসায়ীকে। তার নাম নিখিল জৈন। বিয়ের পর নুসরাতের মাথায় সিঁদুরও দেখা গেছে। আর এই বিষয় নিয়েই শুরু হয়েছে বিতর্ক। কয়েক দিন আগে সংসদে শপথগ্রহণ করেন নুসরাত জাহান। লোকসভা নির্বাচনে জয়ের পর তিনি সংসদের অধিবেশনে যোগ দিয়েই নজর কাড়েন সবার। সেদিন তার পরনে ছিল শাড়ি, মেহেন্দি, সিঁদুর; সবই।
এই বিষয়ে নুসরাত জাহান একটি সাক্ষাৎকারে বলেছেন, আমার মাথায় সিঁদুর দেখে অনেকে প্রশ্ন করেছেন, আমি কি হিন্দুকে বিয়ে করে হিন্দু হয়ে গেলাম? আমার তো মনে হয় কোন ধর্ম অনুসরণ করব, সেই সিদ্ধান্ত নেওয়ার অধিকার সকলের রয়েছে। আমি জন্মসূত্রে মুসলমান। ইসলাম ধর্মই অনুসরণ করছি। কিন্তু সব ধর্ম এবং তার নিয়মের প্রতি শ্রদ্ধা রয়েছে আমার। আমি এবং আমার স্বামী আমাদের ধর্ম পালন করছি। আমার তো মনে হয় এটাই স্বাভাবিক। বিতর্কের প্রসঙ্গে নুসরাত বলেন, আমি যে কতবার ট্রোলড হয়েছি, তার কোনও হিসাব নেই। আমার তো মনে হয় ট্রোলিং ভালবাসারই ভিন্ন প্রকাশ। আসলে মানুষ এসব করেন দৃষ্টি আকর্ষণ করার জন্য। মনোযোগ না পেলেই ট্রোলিং শুরু করেন। জীবনে নেগেটিভিটিকে কখনও গুরুত্ব দিইনি। কাজই সবসময় আমার হয়ে কথা বলেছে। এ বারও তাই হবে।
অভিনেতা-অভিনেত্রীরা সাংসদ হওয়ার পর সংসদে তাদের উপস্থিতি খুব কম থাকে। তবে নিজেকে সেই কাতারে ফেলতে চাইছেন না নুসরাত। তিনি বলেন, আমার লোকসভা এলাকার সাধারণ মানুষের প্রতিনিধি আমি। তাদের সাহায্য দরকার। তাই সংসদের কাজে আমি অংশ নেবই। তাদের যখনই সাহায্য প্রয়োজন, আমি আছি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি