শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
কাবা শরিফ অবমাননা করায় যুবককে গণপিটুনি
Published : Tuesday, 25 June, 2019 at 5:05 PM

 জেলা প্রতিনিধি ॥
নড়াইলে পবিত্র কাবা শরিফ অবমাননা করায় তনু দত্ত (২৭) নামে একজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। পুলিশ তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে।
মঙ্গলবার (২৫ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উজিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। তনু নড়াইল পৌরসভার কাশিয়াড়া গ্রামের গৌতম দত্তের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ২৩ জুন তনু দত্ত ফেসবুকে নিজের আইডিতে পবিত্র কাবা শরীফকে অবমাননা করে একটি ছবি শেয়ার করে। এতে এলাকাবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মঙ্গলবার স্থানীয় উজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে তনুকে পেয়ে এলাকাবাসী গণপিটুনি দেয়। পরে পুলিশকে জানালে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ।
সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত অবস্থায় তনুকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি