বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, 2০২4
সহকর্মীর গুলিতে ৩ সৌদি সেনা নিহত
Published : Thursday, 27 June, 2019 at 10:40 AM

আন্তর্জাতিক ডেস্ক ॥
সৌদি আরবে এক সহকর্মীর গুলিতে তিন সেনা নিহত হয়েছেন। সোমবার ওই গোলাগুলির ঘটনা ঘটেছে। দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় জিযান প্রদেশের আল-আরিশ জেলায় এক সেনা তার তিন সহকর্মীকে গুলি করে হত্যা করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক একটি নিরাপত্তা সূত্রের বরাত দিয়ে আস-সাবাক নিউজ জানিয়েছে, তিন সেনাকে হত্যার পর ঘাতক ওই সেনা কর্তৃপক্ষের কাছে আত্মসমর্পণ করেছে। ব্যক্তিগত বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে দাবি করা হয়েছে। তবে সৌদি আরবের সেনাবাহিনী এখনও আনুষ্ঠানিক কোন বিবৃতি প্রকাশ করেনি। তারা এ বিষয়ে তদন্ত চালাচ্ছে। সৌদির জিযান প্রদেশটি ইয়েমেন সীমান্তের কাছে অবস্থিত। সেখানে প্রায় প্রতিদিনই ইয়েমেনের হুতি আনসারুল্লাহ সমর্থিত সেনাবাহিনী হামলা চালাচ্ছে। দরিদ্র প্রতিবেশী ও মুসলিম দেশ ইয়েমেনে ২০১৫ সাল থেকে হামলা চালিয়ে আসছে সৌদি আরব। ইয়েমেনে মানুষ হত্যার প্রতিবাদে স্বাধীনচেতা কোনো সেনা এই হত্যাকাণ্ড চালিয়ে থাকতে পারেন বলে কেউ কেউ মনে করছেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি