শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
কিংবদন্তিদের ছাড়িয়ে নতুন উচ্চতায় সাকিব
Published : Monday, 24 June, 2019 at 8:17 PM

ক্রীড়া ডেস্ক ॥
গেল ৩ বিশ্বকাপ আসরে মোট ২৩ ম্যাচে সাকিব আল হাসানের রান ছিল মাত্র ৫৪০। ম্যাচের সংখ্যার সঙ্গে রানের অংকটা ছিল একদমই বেমানান। তবে এবার বিশ্বকাপের শুরু থেকেই জ্বলে উঠেন একদিনের ক্রিকেটে বিশ্বসেরা এই অল রাউন্ডার। সবাইকে ছাড়িয়ে এবারের আসরের এখন পর্যন্ত সেরা রান সংগ্রাহক সাকিবই।
প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সাকিব করেন ৭৫ রান। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে ৬৪, ইংল্যান্ডের বিপক্ষে ১২১, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১২৪, অস্ট্রেলিয়ার বিপক্ষে করেন ৪১ রান এবং আজ আফগানিস্তানের বিপক্ষে করেন ৫১ রান।  

আফগানিস্তানের বিপক্ষে ৫১ রানে আউট হওয়ার আগে আবারও উঠে আসেন সবোর্চ্চ রান সংগ্রাহকের তালিকায় এক নম্বরে। ৪৭৬ রান করে সাকিব আজ পেছনে ফেলেছেন ৪৪৭ রান করা অস্ট্রেলীয় ওপেনার ডেভিড ওয়ার্নারকে। এছাড়া প্রথম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে বিশ্বকাপে পূর্ণ করলেন এক হাজার রান।  হাজার রান পূর্ণ করে সাকিব পেছনে ফেলছেন ভিভ রিচার্ডস, সৌরভ গাঙ্গুলী, মার্ক ওয়াহর মতো কিংবদন্তি সব ক্রিকেটারদের। তবে ইনিংসের বিচারে সাকিব একটু বেশি সময় নিয়েছেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি