শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
পেরুকে পাঁচ গোল দিয়ে কোয়ার্টারে ব্রাজিল
Published : Sunday, 23 June, 2019 at 8:45 PM

ক্রীড়া ডেস্ক ॥কোপা আমেরিকার ম্যাচে বাংলাদেশ সময় শনিবার মধ্যরাতে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে পেরুকে ৫-০ গোলে হারিয়েছে স্বাগতিক ব্রাজিল। এই জয়ের ফলে ৭ পয়েন্ট নিয়ে তারা ‘এ’ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে। এর আগে বলিভিয়াকে ৩-০ গোলে হারালেও ভেনেজুয়েলার বিপক্ষে গোলশূন্য ড্র করেছিল স্বাগতিকরা।
একই সময়ে অনুষ্ঠিত ‘এ’ গ্রুপের অন্য ম্যাচে বলিভিয়াকে ৩-১ গোলে হারিয়েছে ভেনেজুয়েলা। ৫ পয়েন্ট নিয়ে টেবিলে দ্বিতীয় অবস্থানে থেকে কোয়ার্টার ফাইনালে উঠেছে ভেনেজুয়েলা। ৪ পযেন্ট নিয়ে তৃতীয় অবস্থানে থেকে কোয়ার্টারের আশায় রয়েছে পেরু। তবে বিদায় নিশ্চিত হয়েছে বলিভিয়ার।
এদিন কোরিনথিয়ান্স এরিনায় অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে ছিল ব্রাজিল। ১২তম মিনিটে ক্যাসেমিরোর গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ১৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রবার্তো ফিরমিনো। ৩২তম মিনিটে এভারটন সোয়ারেজ ব্যবধান ৩-০ করেন।
বিরতি থেকে ফেরার পর ম্যাচের ৫৩তম মিনিটে দানি আলভেজের গোলে ব্যবধান ৪-০ করে ব্রাজিল। ৯০ মিনিটে ম্যাচের শেষ গোলটি করেন উইলিয়ান। যার ফলে ৫-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল।
গত ১৪ জুন ব্রাজিলে শুরু হয়েছে কোপা আমেরিকার ৪৬তম আসর। গ্রুপ পর্বের খেলা শেষ হবে ২৪ জুন। ২৭-২৯ জুন হবে কোয়ার্টার ফাইনাল পর্বের খেলা। ২ ও ৩ জুলাই হবে সেমিফাইনাল। ৬ জুলাই হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। আর ৭ জুলাই হবে ফাইনাল।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি