শনিবার, ২০ এপ্রিল, 2০২4
অতিরিক্ত আবেগে হেরেছি আমরা
Published : Sunday, 23 June, 2019 at 8:44 PM

ক্রীড়া ডেস্ক ॥
হাড্ডাহাড্ডি লড়াইয়ে ম্যাচের শেষ ওভারে আফগানদের ১১ রানে জয় ছিনিয়ে নেয় ভারত। কিন্তু বিশ্বকাপের মঞ্চে ভারতের বিরুদ্ধে আফগানিস্তানের এই লড়াই ক্রিকেট মহলে চর্চার বিষয় হয়ে উঠেছে। টস জিতে ভারত ব্যাটিং নিলেও মন্থর পিচে আফগান স্পিনারদের সামনে দমে যায় ভারতীয় ব্যাটিং লাইনআপ। আফগান অধিনায়ক গুলবদিন নাইব ৫১ রানে দু’টি উইকেট এবং মোহাম্মদ নবীর ৩৩ রানে দু’টি উইকেটের ফলে ভারতের স্কোর দাঁড়ায় ২২৪ রানে। জবাবে ব্যাট করতে নেমে আফগানিস্তানের ব্যাটিং দেখে এক সময় অনেকেরই মনে হয়েছিল, ম্যাচ হয়ত জিতে নেবেন নবীরা। মোহাম্মদ নবীর কার্যকরী ইনিংসের দৌলতে আফগানিস্তান জয়ের খুব কাছাকাছি চলেও আসে। কিন্তু শামির বলে নবী ফিরে যেতেই আশা শেষ হয়ে যায় আফগানিস্তানের। এত কাছে এসে হেরে গিয়ে হতাশ গোটা আফগানিস্তান দল। অধিনায়ক গুলবদিন নাইব মনে করছেন, হারের পিছনে কাজ করেছে অতিরিক্ত আবেগ। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘একটা সময়ে মনে হয়েছিল আমরা হয়ত সহজেই ম্যাচটা জিতে যাব। ভিতর ভিতর আমরা সবাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। ভারতের মতো দলকে হারানোর সুযোগ কাজে লাগাতে না পেরে আমরা ভীষণই হতাশ।’ ক্রিকেটে ভারত যে তাঁর পছন্দের দল, সে কথাও জানান আফগান অধিনায়ক। তিনি জানান, ‘ভারত বরাবরই আমার পছন্দের দল। বিরাটের ব্যাটিং আমার অসাধারণ লাগে।’ তবে পরের ম্যাচে যে ভারতের বিরুদ্ধে নতুন চ্যালেঞ্জ নিয়ে ফিরবে ফিরবে আফগানিস্তান সে কথাও বলেন আফগান অধিনায়ক।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি