মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
রাতে খেতে বসে একই পরিবারের ৪ জন গুলিবিদ্ধ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 23 June, 2019 at 9:30 AM

 রাতে খেতে বসে একই পরিবারের ৪ জন গুলিবিদ্ধরাজধানীর যাত্রাবাড়ীতে রাতে খাওয়ার সময় বাইরে থেকে আসা শটগানের গুলিতে বাসার ভেতরে থাকা একই পরিবারের ৪ জনসহ মোট পাঁচজন আহত হয়েছে। শনিবার (২২ জুন) রাত ১১টার দিকে শনির আখড়া গোবিন্দপুর নূর মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- টাইলস মিস্ত্রি হাফিজুল ইসলাম (২৪), তার ভাতিজি আবিদা (৫), ভাগিনা জুনায়েত (৪), ছোট ভাইয়ের বৌ সাথি (২০) এবং একই এলাকার জাহিদুল ইসলাম এনায়েত (২৪)। গুলিবিদ্ধ হাফিজুলের ভাই আব্দুল্লাহ জানান, তারা গোবিন্দপুর এলাকার রহিম সর্দার তৃতীয় তলার বাড়ির দ্বিতীয় তলার ভাড়া বাসায় থাকেন। শনিবার রাতে খেতে বসেছিলেন মাত্র। এ সময় হঠাৎ ঘরের জানালা দিয়ে বাইরে থেকে শটগানের গুলি এসে দুই শিশুসহ বাসার ভেতরে থাকা তার ভাই ও আর এক ভাইয়ের বউসহ চারজনের গায়ে লাগে। বর্তমানে তারা ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আব্দুল্লাহ জানান, গুলির ঘটনার আগে থেকেই বাসার পাশে একটি মাঠে গন্ডগোল চলছিল। আমরা শুনেছি ওই গন্ডগোল থেকেই গুলি এসে পরিবারের চার সদস্যের গায়ে লাগে। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, শনির আখড়া গোবিন্দপুর এলাকায় লাইসেন্স করা শটগান দিয়ে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এতে বাসার ভেতরে থাকা নিরীহ কয়েকজন বিদ্ধ হয়েছেন। তবে শটগানের গুলিতে আহতরা আশঙ্কামুক্ত। কারা, কী উদ্দেশ্যে এ ঘটনা ঘটিয়েছে তা জানার চেষ্টা চলছে বলে জানান ওসি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি