শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
দুই নায়িকা নিয়ে বাপ্পির ঢাকা ২০৪০
Published : Wednesday, 19 June, 2019 at 7:57 PM

বিনোদন ডেস্ক ॥
ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী অনেকদিন সংবাদের শিরোনামে নেই। সবশেষ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধে আলোচনায় আসেন তিনি। ফিল্ম ইন্ডাস্ট্রির পরীক্ষিত নায়ক বাপ্পি এবার বড় ধামাকা নিয়ে আসছেন।
‘ঢাকা ২০৪০’ নামে একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। আর ছবিতে নায়ক থাকছেন বাপ্পি চৌধুরী। তার বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন দুই নুসরাত। একজন নুসরাত ইমরোজ তিশা আরেকজন নুসরাত ফারিয়া। ছবিটিতে নাকি এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন তারা।
তবে গণমাধ্যমে এ নিয়ে কথা বলতে চাইছেন না কেউই। পরিচালকও চুপ মেরে আছেন। স্টুডিও এইটের ব্যানারে নির্মিত ছবির মহরত হবে আসছে ২০ জুন। সেদিনই ছবিটি নিয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।
কদিন আগেই দীপংকর দীপন ‘অপারেশন সুন্দরবন’ নামে আরও একটা ছবির সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছেন। ছবির কাহিনী র?্যাবের সুন্দরবন অভিযান নিয়ে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি