মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
সিনেমায় আসছেন শাহরুখ পুত্র আরিয়ান!
Published : Tuesday, 18 June, 2019 at 8:29 PM

সিনেমায় আসছেন শাহরুখ পুত্র আরিয়ান!বিনোদন ডেস্ক ॥
তারকাদের সন্তানদের অনেকেরই আজকাল বলিউডে অভিষেক হচ্ছে। তাদের কেউ কেউ অভিষেকের পর নামও করছেন। কেউ আবার হারিয়ে যাচ্ছেন।
তবে এবার বাবার সাথেই একই ছবিতে কাজ করার সুযোগ পেলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খান।
ডিজনি ওয়াল্টের জনপ্রিয় ছবি ‘দ্য জঙ্গল বুক ২০১৬’র পর বিখ্যাত এই প্রযোজনা সংস্থা মুক্তি দিতে যাচ্ছে তাদের নতুন ছবি ‘দ্য লায়ন কিং’। ‘দ্য জঙ্গল বুক’ সিরিজের সবচেয়ে আকর্ষণীয় গল্প নিয়ে তৈরি করা হয়েছে ছবিটি। এটি হিন্দী ভার্সনেও মুক্তি দেয়া হবে ভারতে। ছবিটির কেন্দ্রীয় দুই চরিত্র মুসাফা ও তার ছেলে সিমবা। জানা গেল হিন্দি ভার্সনে এই দুই চরিত্রের কণ্ঠ দেবেন শাহরুখ ও আরিয়ান খান।
এমন খবরের ঘোষণা নিজের ফেসবুক পেজ থেকে দিয়েছেন শাহরুখই। এ বিষয়ে কিং খান বলেন, ‘আমাদের ঘরে সবার পছন্দের ছবি জঙ্গল বুক। আমি এই ভেবে আনন্দিত হচ্ছি যে ‘দ্য লায়ন কিং’ দেখার সময় আবরামের অনুভূতি কেমন হবে? সে দুটি প্রিয় চরিত্রের কণ্ঠে তার বাবা ও ভাইকে পেতে যাচ্ছে।’ ওয়াল্ট ডিজনির ভারতীয় প্রধান বিক্রম দুগগল জানিয়েছেন, এইটা ডিজনি কর্তৃপক্ষের জন্য আনন্দের বিষয় যে মুসাফা চরিত্রে কণ্ঠ দিতে শাহরুখ নিজেই রাজি হয়েছেন। আর ছেলের চরিত্রে তার শাহরুখ পুত্র আরিয়ানের গলা শোনা যাবে।
আয়রন ম্যান ও জঙ্গল বুক ২০১৬ খ্যাত পরিচালক জন ফারভু নির্মাণ করেছেন ছবিটি। আগামী ১৯ জুলাই ইংলিশ, হিন্দী, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘দ্য লায়ন কিং’।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি