শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
রণবীরকে মারছেন দীপিকা
Published : Thursday, 13 June, 2019 at 7:18 PM

বিনোদন ডেস্ক ॥
বলিউডের আলোচিত দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এই জুটির সম্পর্ক নিয়ে শোবিজে আলোচনা চলতেই থাকে। ভক্তদেরও তাদের সম্পর্ক নিয়ে জানার তুমুল কৌতূহল। এবার ভক্তদের নিজেদের রসায়ন জানার জন্য আরও খানিকটা উস্কে দিলেন তারা। বুধবার রণবীর সিং ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। এরপর থেকেই ভিডিওটি নিয়ে শুরু হয়েছে আলোচনা। ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীর সিংকে ব্যাট দিয়ে মারছেন দীপিকা। দীপিকার কাছে ব্যাটের বাড়ি খেয়ে লাফিয়ে উঠছেন রণবীর!
ক্যাপশনে রণবীর লিখেছেন, ‘আমার রিল ও রিয়াল লাইফের গল্প’। এদিকে বিয়ের পর প্রথমবারের মতো অনস্ক্রিনেও জুটি বাঁধতে যাচ্ছেন রণবীর-দীপিকা।
 কবীর খানের ‘৮৩’ সিনেমায় কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর। আর কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে অভিনয় করবেন দীপিকা।
ভারতীয় গণমাধ্যমের খবর, সব কিছু ঠিকঠাক থাকলে আসছে ২০২০ সালের ১০ এপ্রিল ছবিটি মুক্তি পাবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি