মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
ফেনীতে ট্রেন ডাকাতি, আহত ১০
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 13 June, 2019 at 4:12 PM


ফেনীতে ট্রেন ডাকাতি, আহত ১০ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনীর কালিদহ স্টেশনের কাছে চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের মারধরে কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছেন। বুধবার (১২জুন) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। রেলওয়ে পুলিশের (জিআরপি) পুলিশ সুপার (চট্টগ্রাম রেলওয়ে জেলা) নওরোজ হাসান তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। আহতরা যাত্রীরা সীতাকুন্ড রেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নওরোজ হাসান তালুকদার বলেন, জিআরপি পুলিশ সূত্র জানায়, ঢাকা থেকে চট্টগ্রামগ্রামী ট্রেনটি ফেনী স্টেশন ছেড়ে কালিদহে পৌঁছলে ডাকাতরা যাত্রীদের ওপর চড়াও হয়। যাত্রীদের মারধর করলে নারী ও শিশুরা চিৎকার ও আহাজারী করলে তাৎক্ষণিক ট্রেনে থাকা জিআরপি পুলিশ অ্যাকশানে গেলে একপর্যায়ে চট্টগামের সীতাকুন্ড স্টেশনের আগে কৌশলে ডাকাতরা নেমে পড়ে। এসময় ডাকাতরা যাত্রীদের মারধর করে নগদ টাকা ও মূল্যবান মালপত্র নিয়ে গেছে। নিকটবর্তী সীতাকুন্ড স্টেশনে ট্রেনটি থামানোর পর আহত যাত্রীদের চিকিৎসার জন্য দ্রুত রেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাকাতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। ফেনীর রেলওয়ে স্টেশনের মাস্টার মাহবুবুর রহমান ডাকাতি তথ্য নিশ্চিত করে বলেন, ঈদ পরবর্তী ট্রেনে ডাকাতির ঘটনা খুবই বেদনাদায়ক। ডাকাতদের গ্রেফতারে জিআরপি পুলিশ কাজ করছে। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি