শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
অসুস্থ রিজভী ও ফারুককে দেখতে গেলেন ফখরুল
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 13 June, 2019 at 4:07 PM

অসুস্থ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুককে হাসপাতালে দেখতে গেলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জয়নুল আবদীন ফারুককে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থ ফারুকের চিকিৎসা ও শারীরিক খোঁজ-খবর নিতে সেখানে ছুটে যান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বমিজনিত অসুস্থতায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে রুহুল কবির রিজভীকে দেখতে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে যান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় মহাসচিব রিজভীর পাশে কিছুক্ষণ সময় কাটান। তার স্বাস্থ্যের খোঁজখবর নেন। টানা এক বছর ধরে বিএনপির এই কেন্দ্রীয় নেতা নয়াপল্টন কার্যালয়ে থাকলেও গত তিন দিন ধরে অসুস্থ হয়ে পড়েছেন। সেখানেই তাকে স্যালাইন দেয়া হচ্ছে। দলের চিকিৎসকরা তাকে চিকিৎসা দিচ্ছেন। জয়নুল আবদীন ফারুকের অসুস্থতা সম্পর্কে তার মেয়ে সেনবাগ উপজেলা বিএনপির সভাপতি তামান্না ফারুক থীমা বলেন, ভোর থেকে বাবা বারবার বমি করা শুরু করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি একটু ভালো আছেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি