সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
দুই রোহিঙ্গার পেটে ৯ হাজার ইয়াবা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 13 June, 2019 at 12:03 PM

 দুই রোহিঙ্গার পেটে ৯ হাজার ইয়াবাহজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ৯ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। যদিও আটককৃতদের কাছে বাংলাদেশি জাতীয় পরিচয়পত্র মিলেছে। জব্দকৃত জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, আটক দুই রোহিঙ্গা হলেন- নজরুল ইসলাম (৪৬) ও মোহাম্মদ জোবায়ের (২২)।

বুধবার (১২ জুন) দিবাগত রাত ৯টার দিকে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন। তিনি বলেন, বুধবার রাতে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন দুই ব্যক্তি। সন্দেহ হওয়ায় এপিবিএন সদস্যরা তাদের ডেকে নেন। জিজ্ঞাসাবাদে তারা বিভ্রান্তিকর তথ্য দেয়। পরবর্তীতে নজরুল ইসলাম ও মোহাম্মদ জোবায়ের নামে ওই দুজনকে হেফাজতে নিয়ে তল্লাশি ও বিশদ জিজ্ঞাসাবাদ করা হয়।

তখন দুজনই স্বীকার করেন, তারা পেটের ভেতর ইয়াবা বহন করছেন। প্রায় ৯ হাজার ইয়াবা কালো টেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় গিলে পেটে ঢোকানো হয়েছে বলেও জানান তারা। এপিবিএনের এ কর্মকর্তা আরও বলেন, অনেক আগে বাংলাদেশে অবস্থান নেয়া নজরুল ইসলাম ও মোহাম্মদ জোবায়ের ওষুধ কোম্পানিতে চাকরিও করেছেন। সেই সুবাদে রাঙ্গুনিয়ার লক্ষ্মীরখিল এলাকায় বসবাস করে আসছিলেন তারা। আর সেই ঠিকানা ব্যবহার করেই তারা বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করেন। দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি