মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
গভীর রাতে প্রেমিকার বাড়িতে ধরা
Published : Tuesday, 11 June, 2019 at 7:56 PM

গভীর রাতে প্রেমিকার বাড়িতে ধরা জেলা প্রতিনিধি ॥
যশোরের মণিরামপুরে সাবেক প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে ডাকাত হিসেবে ধরা পড়ল রুবেল হোসেন নামে এক স্কুলপড়ুয়া ছাত্র। রোববার (৯ জুন) ভোররাতে পুলিশ তাকে উপজেলার যোগীপোল গ্রামের কথিত সেই প্রেমিকের বাড়ি থেকে হেফাজতে নেয়। এর আগে রাত দুইটার দিকে প্রেমিকার পিতার হাতে পাকড়াও হয় রুবেল। পরে পুলিশ রুবেলকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়। রুবেল উপজেলার বাকোশপোল গ্রামের সুজাত মিয়ার ছেলে। সে স্থানীয় একটি হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র। আর মেয়েটি ওই স্কুলের নবম শ্রেণির ছাত্রী।
মেয়েটির পরিবার দাবি করেন, রোববার রাতে ডাকাতির উদ্দেশ্যে ঘরের জানালা ভেঙে ভিতরে প্রবেশ করে রুবেল। পরে তাকে ধরে পুলিশে সোপর্দ করা হয়। রুবেলকে ধরতে গিয়ে আঘাতপ্রাপ্ত হন মেয়েটির পিতা। এদিকে রুবেলের ভাই শাহ আলম দাবি করেন, মেয়েটির সাথে তার ভাইয়ের সম্পর্ক রয়েছে। রোববার রাতে মেয়ের ফোন পেয়ে তার সাথে দেখা করতে যায় সে। এর আগে এই ঘটনায় তিনবার বিষপানে আত্মহত্যার চেষ্টা করে রুবেল। মণিরামপুর থানার এসআই খান আব্দুর রহমান বলেন, সোমবার দুপুরে মেয়েটি থানায় এসে জানায় রুবেলের সাথে তার আগে সম্পর্ক ছিল, এখন নেই। এরপর ছেলেটিকে ভ্রাম্যমাণ হাজির করা হলে আদালত তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান বলেন, দণ্ডবিধির ৫০৯ ধারায় রুবেলকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি