সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
নুসরাতের গায়ে হলুদ বৃহস্পতিবার!
Published : Tuesday, 11 June, 2019 at 7:40 PM

নুসরাতের গায়ে হলুদ বৃহস্পতিবার!বিনোদন ডেস্ক ॥
বিয়ের আর কয়েক দিন মাত্র বাকি। নব নির্বাচিত সাংসদ নুসরাত জাহানের বাড়িতে ব্যস্ততা তুঙ্গে। ১৯ জুন ইস্তানবুলে প্রেমিক নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন টলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী। তার আগে ১৩ জুন সকালে কলকাতায় তার নিজের বাড়িতেই হবে গায়ে হলুদের অনুষ্ঠান।
বান্ধবী মিমি চক্রবর্তী ওই অনুষ্ঠানে শামিল হবেন বলে জানা গিয়েছে। কনে ও তার বান্ধবী হলুদ রঙের পোশাক পরবেন বলেই মনে করা হচ্ছে।
জানা গেছে, ইস্তানবুলে বিয়ের দু’দিন আগে থেকেই সেলিব্রেশন শুরু হয়ে যাবে। ১৭ জুন বিলাসবহুল ইয়টে পার্টি, ১৮ জুন মেহেন্দি ও সঙ্গীত আর ১৯ জুন বিয়ে। ইস্তানবুলেও থাকবেন মিমি। বিয়ের অনুষ্ঠানে মিমি ট্র্যাডিশনাল ডিজাইনার পোশাক পরবেন। তবে মিমি ছাড়া টলিপাড়ার আর কোনো সেলেব্রিটি ইস্তানবুলে উপস্থিত থাকছেন না।
যদিও শোনা গেছে, দেব এবং জিতকে ইস্তানবুলে যাওয়ার নিমন্ত্রণ পাঠানো হয়েছিল। কাজের ব্যস্ততার জন্যই হয়তো তারা যেতে পারছেন না। দিন কয়েক আগেই নিখিল জৈনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে পাকাপাকি ভাবে সম্পর্কের কথা স্বীকার করেন নুসরাত।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি