সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
বিয়ে না করলে এই বাড়িতেই আত্মহত্যা করব
Published : Tuesday, 11 June, 2019 at 10:39 AM

বিয়ে না করলে এই বাড়িতেই আত্মহত্যা করব জেলা প্রতিনিধি ॥
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন এক কলেজছাত্রী। বিয়ে না করলে ওই বাড়িতেই আত্মহত্যা করবেন বলে জানিয়েছেন তিনি।
জানা গেছে, উপজেলার কলাবাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের মলয় ঘটকের ছেলে তরুণ ঘটকের সঙ্গে মাদারীপুর জেলার কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্স তৃতীয় বর্ষের ওই ছাত্রীর চার বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। গত বৃহস্পতিবার তরুণ ঘটক ওই ছাত্রীকে বিয়ের কথা বলে ফোন করে তার বাড়িতে আসতে বলেন। ফোন পেয়ে ওই ছাত্রী তরুণ ঘটকের বাড়িতে আসেন। কিন্তু বাড়িতে আসার পর তাকে মারধর করে বাড়ি থেকে পালিয়ে যান তরুণ।
তরুণ ঘটকের বাড়িতে অবস্থানকারী ওই ছাত্রী বলেন, ‘তরুণের সঙ্গে চার বছর আগে মোবাইল ফোনে পরিচয় হয়। এরপর কালকিনিতে আমাদের সাক্ষাৎ হয়। সাক্ষাৎ থেকে প্রেম। এরপর থেকে তরুণ আমাকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন সময় ঢাকায় তার সায়েদাবাদের বাসায় নিয়ে শারীরিক সম্পর্ক করে। গত বৃহস্পতিবার তরুণ আমাকে ফোন করে বাড়িতে এনে মারধর করেছে। ও যদি এখন আমাকে বিয়ে না করে তাহলে এই বাড়িতেই আমি আত্মহত্যা করব।’
তরুণের মা ইতি ঘটক বলেন, এই মেয়ে ও তরুণের প্রেম সম্পর্কে আমরা কিছুই জানি না। তরুণ ঢাকায় লেখাপড়া করে। বর্তমানে সে ঢাকায় আছে। বিষয়টি সমাধানের জন্য দু’পক্ষের অভিভাবকের মধ্যে আলোচনা চলছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি