মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
কলকাতায় টেলি সিনে অ্যাওয়ার্ড পাচ্ছেন তারা
Published : Saturday, 1 June, 2019 at 7:51 PM

কলকাতায় টেলি সিনে অ্যাওয়ার্ড পাচ্ছেন তারাবিনোদন ডেস্ক ॥
কলকাতায় টেলিসিনে অ্যাওয়ার্ড পাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর। সেরা প্লেব্যাক শিল্পী হিসেবে তাদের ঝুলিতে উঠছে এই পুরস্কার। আজ শনিবার টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৮তম আসরে পুরস্কৃত করা হবে তাদের। বিষয়টি নিশ্চিত করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এস আই টুটুল। শুধু তারাই নন সেরা অভিনয় শিল্পী বিভাগে এবারের বাংলাদেশ থেকে পুরস্কার পাচ্ছেন চঞ্চল চৌধুরী ও জাকিয়া বারী মম।
এবারের টেলিসিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা চলচ্চিত্র নির্মাতা ও পথের প্যাঁচালি, ক্লোজআপ ওয?ান তোমাকেই খুঁজছে বাংলাদেশের মতো জনপ্রিয় অনুষ্ঠানের উপস্থাপক দেবাশীষ বিশ্বাস।
এই আই টুটুল বলেন, ‘কলকাতা যাচ্ছি। এ বছর টেলিসিনে অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ সেরা প্লেব্যাক কণ্ঠশিল্পী বিভাগে আমাকে পুরস্কার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আমাদের দেশের আরও কয়েকজন বিভিন্ন বিভাগে এই পুরস্কার পাচ্ছেন এবার।’ উল্লেখ্য, টেলিসিনে সোসাইটির আয়োজনে প্রতি বছরই কলকাতার বড়পর্দা ও ছোটপর্দার বিভিন্ন শাখায় টেলিসিনে অ্যাওয়ার্ড দেওয়া হয়। গত কয়েক বছর ধরেই কলকাতার পাশাপাশি বাংলাদেশি শিল্পীদেরও পুরস্কৃত করা হচ্ছে এই আয়োজনে। টেলিসিনে অ্যাওয়ার্ড আসর থেকে আগে আজীবন সম্মাননা পেয়েছেন নায়করাজ রাজ্জাক ও বরেণ্য চিত্রনায়িকা ববিতার মতো কিংবদন্তিরা। এছাড়া পুরস্কৃত হয়েছেন দুই বাংলার জনপ্রিয় মুখ চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা জয়া আহসান। দেশের জনপ্রিয় সংগীতশিল্পী বেলাল খানও পেয়েছেন টেলিসিনে অ্যাওয়ার্ড।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি