সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
কুমার বিশ্বজিতের গান গেয়েই কী বাদ পড়বেন নোবেল?
Published : Wednesday, 29 May, 2019 at 7:47 PM

কুমার বিশ্বজিতের গান গেয়েই কী বাদ পড়বেন নোবেল?বিনোদন ডেস্ক ॥
কলকাতার জনপ্রিয় গানের রিয়েলিটি শো সারেগামাপা। অনুষ্ঠানটি ধীরে ধীরে চূড়ান্ত পর্বের দিকে এগিয়ে যাচ্ছে। সেই সঙ্গে জমেও উঠছে খুব। এরই মধ্যে এই অনুষ্ঠানে অংশ নিয়ে দুই বাংলায় তুমুল জনপ্রিয়তা পেয়েছেন নোবেল। শুধু নিজের গানের বৈচিত্র্যতায় দুই বাংলায় অসংখ্য ভক্ত সৃষ্টি করতে সক্ষম হয়েছেন এই তরুণ।
জানা গেছে, আগামী সপ্তাহে ফের গাইবেন নোবেল। কি গান গাইবেন? সোশ্যাল মিডিয়ার কল্যাণে জানা গেল নোবেলকে গাইতে হবে পাহাড়ি ও খাম্বাজ রাগের একটি গান। এটা একটা চ্যালেঞ্জ বটে, যা নোবেলের দিকে ছুড়ে দিয়েছেন অনুষ্ঠানের বিচারক মোনালি ঠাকুর। কিন্তু নোবেল কোন গানটি গাইবেন, সেটা সোশ্যাল মিডিয়ার কল্যাণেই জানা গেল। কুমার বিশ্বজিতের গাওয়া ‘যেখানে সীমান্ত তোমার’ গানটি নিয়ে হাজির হবেন নোবেল। তুমুল এই জনপ্রিয় গানটি লিখেছিলেন কাওসার আহমেদ ও সুর করেছেন লাকী আখন্দ। ইতোমধ্যে গানের ট্রেলার অংশ সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। কিন্তু যে চ্যালেঞ্জ মোনালি ঠাকুর ছুড়ে দিয়েছিলেন, সেই রাগের গান কি ‘যেখানে সীমান্ত তোমার?’ এ নিয়ে শুরু হয়েছে তর্ক-বিতর্ক। অনেকেই বলছেন, মোনালি ঠাকুরের চ্যালেঞ্জে হেরে যাবেন নোবেল। কেননা নোবেলের গাওয়া গান পাহাড়ি ও খাম্বাজ রাগের গান নয়। আসলেই কি তাই? কুমার বিশ্বজিতের গান গেয়েই কী সর্বনাশ হবে নোবেলের?
উত্তর জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী পর্ব পর্যন্ত।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি