বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, 2০২4
সংসদে গিয়ে ছবি শেয়ার করলেন নুসরাত-মিমি
Published : Tuesday, 28 May, 2019 at 8:02 PM

বিনোদন ডেস্ক ॥
প্রথমদিন সংসদে গিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তার ছবি শেয়ার করেছেন টালিউড নায়িকা নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী। এই দুই নায়িকা এবার পশ্চিমবঙ্গ থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।
ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায়, সোমবার দুপুর ১টার দিকে দেশটির সংসদ ভবনে পৌঁছান নুসরাত ও মিমি। প্রথমেই তারা সংসদ ভবনের ৬২ নম্বর ঘরে গিয়েছেন। সেখানে নতুন সংসদ সদস্যদের নাম, ঠিকানা, ফোন নম্বর ও দিল্লির অস্থায়ী ঠিকানাসহ বেশ কিছু প্রাথমিক তথ্য দিতে হয়। দরকারি কাজ শেষ করে গতকালই কলকাতায় ফেরার জন্য সন্ধ্যার বিমান ধরেন মিমি। তবে মঙ্গলবার দিল্লিতেই থাকবেন নুসরাত। তিনি কলকাতা বুধবার ফিরবেন বলে জানা গেছে।
এরপর তারা সংসদ ভবনের সামনে দাঁড়িয়ে দুই নায়িকা নিজেদের ছবি তোলে তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। নিজের ছবি শেয়ার করে নুসরাত ক্যাপশনে লেখেন, ‘নতুন শুরু। আমি মমতা বন্দ্যোপাধ্যায় এবং বসিরহাট লোকসভা কেন্দ্রের সব মানুষকে আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাতে চাই।’
অন্যদিকে মিমি নিজের ছবির ক্যাপশনে লিখেছেন, ‘স্বপ্নের কথা মনে রাখ এবং তার জন্য লড?াই কর।’


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি