মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
দ্বিতীয় ইনিংস শুরুর ঘোষণা কাদেরের
Published : Sunday, 19 May, 2019 at 9:49 PM


দ্বিতীয় ইনিংস শুরুর ঘোষণা কাদেরেরস্টাফ রিপোর্টার ॥
দেশে ফিরে নিজ দপ্তরে যোগ দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। যানজট নিরসনে নিজের ‘দ্বিতীয় ইনিংস’ শুরুর ঘোষণাও দিয়েছেন তিনি। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফেরার পর রোববারই প্রথমবারের মতো সচিবালয়ে নিজ দপ্তরে যান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। সকাল সোয়া ১০টার দিকে মন্ত্রণালয়ে নিজ কার্যালয়ে যান এবং ফাইল স্বাক্ষর করেন তিনি।
এসময় ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ঈদযাত্রা অনেক স্বস্তিদায়ক হবে। অন্য যেকোনো সময়ের চেয়ে এবার পরিস্থিতি ভালো। তিনি বলেন, ঢাকা-টাঙ্গাইল এবং ঢাকা-চট্টগ্রাম রুটে উন্নয়ন প্রকল্পগুলো সম্পন্ন হওয়ায় ঈদযাত্রায় দুর্ভোগ হবে না। এই দুই রুটে পরিবহনের কোনও সমস্যা হবে না জানিয়ে মন্ত্রী বলেন, বিআরটিসির ঈদের টিকিট বিক্রি শুরু হবে ২০ মে। বিআরটিসির নতুন গাড়ি আসাতে গণপরিবহনে সংকট অনেকটা কমবে। ওবায়দুল কাদের সুস্থ হয়ে ফেরার পর দ্বিতীয় ইনিংস খেলবেন বলে জানান। তিনি বলেন, দ্বিতীয় ইনিংসের প্রথম কাজ যানজট নিরসন।
গত ৩ মার্চ হার্ট অ্যাটাকের পর ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ৪ মে মুমূর্ষু অবস্থায় তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। এরপর ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়। ৫ এপ্রিল তিনি হাসপাতাল ছাড়লেও সেখানে একটি ভাড়া বাসায় ওঠেন। গত বুধবার সন্ধ্যায় দেশে ফেরেন তিনি।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি