শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে ঈদে নারী প্রতারক চক্র সক্রিয়, গ্রেফতার ৫
Published : Sunday, 19 May, 2019 at 5:44 PM

 ফেনী প্রতিনিধি ॥
পবিত্র রমজান উপলক্ষে ফেনীতে নারী প্রতারক চক্র সক্রিয় হয়ে উঠেছে। শুক্রবার দুপুরে এ চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ সূত্র জানায়, শুক্রবার সকালে মহিপাল থেকে আনন্দ সুপার বাস যাত্রী নিয়ে বারইয়ারহাটের উদ্দেশ্যে রওয়ানা হয়। বাসটি সদর উপজেলার লেমুয়ার কসকা বাস ষ্টেশানে পৌঁছলে এক নারী যাত্রীর গলার চেইন ধরে নারী প্রতারক চক্র সক্রিয় সদস্যেরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় যাত্রীরা হাতে নাতে ধরে ফেলে তাৎক্ষনিক পুলিশে খবর দেয়। পুলিশ ৫ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃতরা হলেন ব্রাক্ষণবাড়িয়া জেলার নাছির নগর থানার পারভিন বেগম (৩৫), আকলিমা বেগম (৩০), শারমিন বেগম (৩২), রোজিনা বেগম (২৫) ও মমতাজ বেগম (১৯)। উল্লেখিতদের আসামী করে বাস চালক মো: শাহদাৎ হোসেন বাদি হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করন। ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো: সাজেদুল ইসলাম ৫ প্রতারক চক্রের সদস্য গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঈদকে সামনে রেখে এরকম অনেক মহিলা চক্রের সদস্যরা সক্রিয়। এরা বিভিন্ন কায়দায় মার্কেটে ও যানবাহনে ভীড় লাগিয়ে, বাসায় কাজের লোক হিসেবে পানি খেতে গিয়ে, বাড়ীর লোকের খাবারের সাথে বিষক্রিয়া মিশিয়ে অজ্ঞান করে সব কিছু হাতিয়ে নিচ্ছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি