মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
বিদ্যুতের খুঁটি রেখেই চলছে পাকা সড়ক নির্মাণ
Published : Monday, 20 May, 2019 at 9:44 AM

বিদ্যুতের খুঁটি রেখেই চলছে পাকা সড়ক নির্মাণ জেলা প্রতিনিধি ॥
বরিশালের মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়নের নতুন বাজার থেকে চরডুমুরিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সড়কে বিদ্যুতের খুঁটি রেখে পাকাকরণের কাজ চলছে। ফলে সড়কে দুর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয়রা।
উপজেলা এলজিইডি অফিস সূত্র জানা গেছে, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে বিডিআরআইডিপি প্রকল্পের আওতায় গত ফেব্রুয়ারিতে গাছুয়া নতুন বাজার থেকে চরডুমুরিতলা সড়ক নির্মাণ কাজ শুরু হয়। চরধলেশ্বর এলাকায় ওই রাস্তার মাঝখানে দুই তিনটি বিদ্যুতের খুঁটি রয়েছে। স্থানীয়রা পল্লী বিদ্যুতের খুঁটি অপসারণের জন্য মুলাদী পল্লী বিদ্যুৎ অফিসে আবেদন করলেও তা অপসারণ না করেই কাজ চলছে। এতে যে কোনো সময় দুর্ঘটনা হতে পারে বলে আশঙ্কা করেছেন স্থানীয়রা।
সড়ক নির্মাণ কাজের ঠিকাদার মনিরুল হাসান জানান, রাস্তার মাঝখানের বিদ্যুতের খুঁটি অপসারণের জন্য স্থানীয় চেয়ারম্যান ও এলজিইডি অফিসকে একাধিকবার অনুরোধ করা হলেও তারা ব্যবস্থা গ্রহণ করেনি। সময়ের বাধ্যবাধকতার কারণে খুঁটি রেখেই কাজ চালিয়ে যেতে হচ্ছে। উপজেলা প্রকৌশলী প্রবীর কুমার পাল জানান, নির্মাণাধীন রাস্তার মাঝখানের খুঁটি অপসারণের জন্য পল্লী বিদ্যুতের মুলাদী জোনাল অফিসের ডিজিএমকে জানানো হয়েছে। তাকে উচ্চ আদালতের আদেশের কথাও অভিহিত করা হয়।
মুলাদী পল্লী বিদ্যুতের ডিজিএম রেজায়েত আলী জানান, ইউপি চেয়ারম্যানের লিখিত আবেদন পেয়েছি। আবেদনটি বরিশাল জেনারেল ম্যানেজারের কাছে পাঠানো হয়েছে। তার নির্দেশনা পেলেই ব্যবস্থা নেয়া হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি