মঙ্গলবার, ১৬ এপ্রিল, 2০২4
ঈদে পেশাদার চালক ছাড়া গাড়ি চালাতে পারবে না
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 19 May, 2019 at 4:21 PM

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আসন্ন ঈদে পেশাদার ড্রাইভার ছাড়া কেউ গাড়ি চালাতে পারবে না।  অপেশাদার কেউ যেন গাড়ি চালাতে না পারে সেজন্য মহাসড়কে পুলিশি টহল দিবে। সন্দেহজনক গাড়ি থামিয়ে লাইসেন্স পরীক্ষা করা হবে। রোববার (১৯ মে) আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আয়োজিত আইনশৃঙ্খলা সংক্রান্ত বৈঠক শেষে তিনি এ কথা জানান।

ঈদ উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা কথা জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঈদ উপলক্ষে ঢাকাসহ সারাদেশে ব্লক রেইড দেয়া হবে। ঢাকার প্রবেশ ও বের হওয়ার পথে চেকপোস্ট বসানো হবে। বেশিরভাগ মানুষ ঈদে বাড়ি যাওয়ার পর রাজধানীর বাসাবাড়ির নিরাপত্তায় টহল জোরদার করা হবে। ঈদের এই সময়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। তিনি বলেন, যানজট নিরসনে গার্মেন্টস কারখানায় পর্যায়ক্রমে ছুটি থাকবে। শ্রমিকদের বেতন-বোনাস যথাসময়ে দিতে হবে। লঞ্চে অতিরিক্ত যাত্রী নেয়া হলে এবং লঞ্চ, রেল, বাসে অতিরিক্ত ভাড়া নেয়া হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।  জঙ্গি হামলার কোনও আশঙ্কা আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এমন কোনও তথ্য নেই। তবে এ বিষয়ে গোয়েন্দা সংস্থা তৎপর আছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি