সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৭
Published : Sunday, 19 May, 2019 at 9:07 PM, Update: 18.05.2019 9:13:07 PM

গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৭স্টাফ রিপোর্টার॥ বাগেরহাটের ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারের কাকডাঙ্গা নামক স্থানে যাত্রীবাহী বাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৭ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আন্তত আরও ১৫ যাত্রী।
শনিবার সকাল ১০টার দিকে উপজেলার কাকডাঙা এলাকায় বাগেরহাট-মাওয়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার খবর পেয়ে বাগেরহাট ও ফকিরহাট থেকে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
তাৎক্ষণিকভাবে নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের কোদলা গ্রামের হেকমোত আলী বিশ্বাস (৪৫), খুলনার কয়রা থানার অর্জুনপুর এলাকার কুদ্দুস সরদার (৬০) ও বাসের চালক খুলনা রূপসা থানার নৈহাটি এলাকার ফরহাদ শেখ (৪৫)।
বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদ ঘটনাস্থল থেকে জানান, দুর্ঘটনার ঘবর পেয়ে বাগেরহাট ও ফকিরহাট ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। এ সময় গুরুতর আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৫ জন যায়। পরে ফকিরহাট হাসপাতালে অজ্ঞাত এক পুরুষের (৪০) মৃত্যু হয়েছে।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, খুলনা থেকে মোল্লাহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (বগুড়া ব-৪৭৪৫) সকাল ১০টার দিকে ফকিরহাট উপজেলার ফলতিতার কাকডাঙ্গা নামক স্থানে পৌঁছালে সামনের চাকার টায়ার ফেটে যায়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সজোড়ে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই চালকসহ ৫ জনের মৃত্যু হয়। পরে ফকিরহাট হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি