বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনীতে ভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী প্রকৌশলী নিহত
Published : Saturday, 18 May, 2019 at 8:15 PM

 ফেনী প্রতিনিধি ॥
ফেনীর লেমুয়ায় মোটরসাইকেল-কাভার্ডভ্যান সংঘর্ষে প্রকৌশলী কামরুল ইসলাম রানা (৩০) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় তার এক সহযাত্রীও গুরুতর আহত হন। শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়ায় ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রানা ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের সওদাগর পাড়ার মোঃ ইলিয়াসের ছেলে। সে পেশায় প্রকৌশলী (ডিপ্লোমা ইঞ্জিনীয়ার) ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে মোটরসাইকেল চালিয়ে ফেনী থেকে বাড়ি ফেরার পথে কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে রানা ও তার সহযাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ভর্তি করে। পরে তাদের অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রানা মারা যান। ফেনীর মহিপাল থানার পরিদর্শক আব্দুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি