মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
বিশ্বকাপে ধোনিকে বিধ্বংসী মেজাজে দেখতে চান হরভজন
Published : Saturday, 18 May, 2019 at 7:57 PM

বিশ্বকাপে ধোনিকে বিধ্বংসী মেজাজে  দেখতে চান হরভজনক্রীড়া ডেস্ক ॥
বিশ্বকাপের বাকি আর মাত্র ১১ দিন? তার আগে ধোনিকে নিয়ে বিশেষ মন্তব্য ভারতের দু’বারের বিশ্বকাপজয়ী বোলার হরভজন সিংয়ের? ধোনির নেতৃত্বেই ভারতের হয়ে ২০০৭ ও ২০১১ সালে দুই ভিন্ন ফরম্যাটে বিশ্বকাপ জিতেছেন ভাজ্জি? সম্প্রতি আবার ধোনির কাপ্তানিতেই চেন্নাইকে দ্বাদশ আইপিএলের ফাইনালে তুলেছিলেন হরভজন? সেই মাহিকে এবার উনিশের বিশ্বকাপে অন্য ভূমিকায় দেখতে চান বলে জানিয়ে দিলেন ভাজ্জি? হরভজন জানিয়েছেন, বিশ্বকাপে শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ব্যাটিং করুক ধোনি? মাহিকে এই মুহূর্তে টিম ম্যানেজমেন্টের এই স্বাধীনতা দেওয়া উচিত? শুধু ধোনিই নয়, হার্দিক পান্ডিয়ার মতো বিধ্বংসী ব্যাটসম্যানকেও শুরু থেকে আক্রমণাত্মক মেজাজে দেখতে চান ভারতের প্রাক্তন অফ স্পিনার? চলতি বছরে অস্ট্রেলিয়ার মাটিতে অজিদের ওয়ান ডে সিরিজে হারিয়ে এসেছিল কোহলির দল? তিন ম্যাচের লড়াইয়ে ২-১ সিরিজ জিতেছিল কোহলিরা? সেই সিরিজে ব্যাট হাতে দুই ম্যাচেই ত্রাতার ভূমিকায় ছিলেন ধোনি? সিরিজের দ্বিতীয় ম্যাচে ২৯৯ রান তাড়া করতে নেমে অ্যাঙ্কর ফিনিশারের দাযড়ত্ব কাঁধে তুলে নিয়ে ৫৫ রানে অপরাজিত থেকে ম্যাচ জিতিয়েছিলেন মাহি? সিরিজের তৃতীয় ম্যাচে ২৩১ রানের টার্গেট তাড়া করতে নেমে রোহিত-ধাওয়ানরা ব্যার্থ হলে ৮৭ রানে অপরাজিত থেকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন ধোনি? এবার ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপেও ব্যাটে হাতে ধোনির এই ক্যারিশমাই দেখতে চান তার প্রাক্তন সতীর্থ হরভজন? ধোনি-হার্দিকের পাশপাশি লোকেশ রাহুলকে নিয়েও দামি মন্তব্য করলেন ভাজ্জি? চেন্নাইয়ের জার্সিতে আইপিএল প্লে-অফে ফিল্ডিংয়ের সময় কাঁধে গুরুতর চোট পেয়ে বিশ্বকাপে অনিশ্চিত কেদার যাদব?
 একান্তই বিশ্বকাপ খেলতে না পারলে নতুন করে ছয় নম্বর খুঁজতে হবে কোহলিকে?
সেক্ষেত্রে দলের ভারসাম্য ঠিক রাখতে চার নম্বরে রাহুলকে পরীক্ষা করে দেখার জন্য কোহলিকে পরমর্শ হরভজনের? ব্যাট হাতে দ্বাদশ আইপিএলটা দারুণ গিয়েছে রাহুলের? সেকারণে অল-রাউন্ডার বিজয় শংকরের পরিবর্তে চার নম্বরে লোকেশ রাহুলকে দেখতে চান বলে মত ভাজ্জির?




সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি