মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
নুসরাত হত্যা: সেই বিতর্কিত সাংবাদিকের বিরুর্দ্ধে থানায় অভিযোগ
Published : Friday, 17 May, 2019 at 7:59 PM

 
নুসরাত হত্যা: সেই বিতর্কিত সাংবাদিকের বিরুর্দ্ধে থানায় অভিযোগফেনী প্রতিনিধি ॥
১৬ই মে ১.০০ ঘটিকার সময় ফেনী সোনাগাজী মডেল থানা আয়োজিত ফেনী পুলিশ সুপার জনাব কাজী মুনিরুজ্জামান ও উপজেলা চেয়ারম্যান জনাব জহির উদ্দিন মাহমুদ লিপটন এর মতবিনিময় সভা চলাকালে অনলাইন নিউজ পোর্টাল সিটিজিসান.ডটকম ও সিনিয়র রিপোটার মো: আব্দুর রহিম কে লাঞ্চিত করে প্রাণনাশের হুমকি দিয়েছে সোনাগাজী চর চান্দিয়ার কালাম ড্রাইবারের ছেলে আবুল হোসেন রিপন (৪৩) ও তার সহযোগীরা।
এ ঘটনায় সাংবাদিক মো: আব্দুর রহিম বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন, এসডিআর নং ৬২১/১৯।
আব্দুর রহিম জানায়, রাফি হত্যা ঘটনায় বিতর্কিত ও নানান অপকর্মের হোতা আবুল হোসেন রিপন ধারাবাহিক ভাবে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।
বিষয়টি সোনাগাজীর সকল গনমাধ্যম কর্মীরা অবহিত আছেন।
সোনাগাজীর স্থানীয় লোকজন জানায় এই আবুল হোসেন রিপন ডাকাতি ও হত্যা মামলার সাজাপ্রাপ্ত লোক ছিলো। সাজা ভোগ করে এসে সে সোনাগাজীতে সাংবাদিক পরিচয় দিয়ে মানুষের বিরুর্দ্ধে মিথ্যা ও বানোয়াট খবর প্রচার করে তাদের কে হয়রানি করতো।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মঈন উদ্দিন আহম্মেদ বলেন, লিখিন অভিযোগটি তদন্ত হচ্ছে।দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি