সোমবার, ২০ মে, ২০১৯
এবার মাহফুজুর রহমানকে নিয়ে গান!
Published : Thursday, 16 May, 2019 at 9:30 PM

এবার মাহফুজুর রহমানকে নিয়ে গান!বিনোদন ডেস্ক ॥
‘আমাদের অন্তরে লেখা আছে তার নাম ড. মাহফুজুর রহমান, তার চিন্তায় মননে প্রেরণা পাই, খুঁজে পাই জীবনের দাম।’ দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে নিয়ে এমন কথার একটি গান গেয়েছেন আমিরুল মোমেনীন মানিক। ‘বাতিঘর’ শিরোনামের গানটি লেখার পাশাপাশি সুরও করেছেন শিল্পী নিজেই। গানটির সংগীত পরিচালনা করেছেন রাজেশ। এখন গানটির ভিডিও তৈরির প্রস্তুতি চলছে। মানিক জানালেন, এই গানে মডেল হবেন ড. মাহফুজুর রহমান। এ বিষয়ে ড. মাহফুজুর রহমান বলেন, ‘সাংবাদিকতার পাশাপাশি মানিক দারুণ গান করে। মূলত তার আগ্রহ ও উৎসাহের কারণেই গানের ভিডিওতে আমি পারফর্ম করছি। এই গানে আমার জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে। এটিএন বাংলার কর্মীরা গানটিকে জীবন্ত করে তুলতে প্রাণান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছে।’ অন্যদিকে সংগীতশিল্পী মানিক বলেন, ‘এটিএন বাংলার প্রযোজনায় গানের ভিডিওটি তৈরির প্রস্তুতি চলছে। দেশের বাইরে শুটিং হওয়ার কথা রয়েছে। ভিডিও তৈরি হলেই এটি প্রকাশ করা হবে বিশেষ কোনো দিনে।’ মানিক আরও বলেন, ‘একসঙ্গে কাজ করতে গিয়ে ড. মাহফুজুর রহমান আমার কাছের মানুষ হয়েছেন। তার প্রতি মুগ্ধ হয়ে গানের কথাগুলো লিখেছিলাম। ড. মাহফুজুর রহমানের সংস্কৃতির প্রতি দরদ রয়েছে। তিনি শখের বশে নিজেই গান করছেন। এটাকে আমি স্যালুট করি। তিনি অনেকের জন্য অনুপ্রেরণা।’ ২০১৬ সালে মাহফুজুর রহমান ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামে প্রথম একক গানের অনুষ্ঠান করেন। ২০১৭-এর ঈদুল ফিতরে প্রচারিত হয় তার গান নিয়ে অনুষ্ঠান ‘প্রিয়ারে’। একই বছর তার একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আলপনা আঁকি’ ব্যাপক আলোচিত হয়। গত বছর তার একক সংগীতানুষ্ঠান ‘বলো না তুমি কার’ এটিএন বাংলায় প্রচারিত হয়। জানা গেছে, আসছে ঈদেও নতুন গান নিয়ে আসবেন মাহফুজুর রহমান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি