সোমবার, ২০ মে, ২০১৯
ঈদে ফিরছেন মনির খান
Published : Monday, 13 May, 2019 at 8:23 PM

ঈদে ফিরছেন মনির খান বিনোদন ডেস্ক ॥
দুই দশক আগে ‘তোমার কোনো দোষ নেই’ অ্যালবাম দিয়ে গানের ভুবনে যাত্রা করেন মনির খান। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। দিনে দিনে নিজেই নিজেক ছাড়িয়ে গেছেন কেবল।
বহুমুখী আমেজের গানে তিনি জয় করে নিয়েছেন নানা শ্রেণি ও বয়সের শ্রোতাদের মন।চলচ্চিত্রের গানেও মনির খান রেখেছেন সাফল্যের পদচারণা। অসংখ্য জনপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন প্লেব্যাক গায়ক হিসেবে।
‘প্রেমের তাজমহল’ ছবিতে টাইটেল ট্র্যাকে কণ্ঠ দিয়ে জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। রাজনীতির পাশাপাশি গানের চর্চাতে খানিকটা অনিয়মিত ছিলেন। সম্প্রতি রাজনীতির মাঠ থেকে বিদায় নিয়েছেন। পুরোদমে মন দিয়েছেন গানে।
সেই গায়কের ভক্তদের জন্য সুখবর হলো, আবারও ফিরছেন তিনি একক অ্যালবাম নিয়ে। অনেকদিন ধরেই তিনি অনলাইনে গান প্রকাশ করে আসছিলেন। সেগুলো ছিল সিঙ্গেল ট্র্যাক। এবার দশটি গানের পূর্ণাঙ্গ অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন তিনি।
এমনটাই জানালেন মনির খান। তিনি সোমবার জানান, আগামী ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশ করতে যাচ্ছেন ‘হৃদয়ের যন্ত্রণা’ নামের অ্যালবাম। গানগুলোর কথা লিখেছেন লিটন শিকদার। এর সুর ও সংগীতায়োজন করেছেন শেখ সাদী খান। মনির খান বলেন, ‘অনেকদিন ধরেই নতুন একটি অ্যালবাম নিয়ে পরিকল্পনা করছি। এরই মধ্যে চারটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানগুলো হচ্ছে- ‘হৃদয়ের যন্ত্রণা’, ‘এ মনের স্মৃতির পাতায়’, ‘চুপি চুপি তুমি এত ভালোবেসেছো’ ও ‘ভালোবেসে নিঃস্ব করেছো’।
বাকি ছয়টি গানের রেকর্ডিংও শিগগিরই শেষ করবো। আমি সব সময় গানের কথা গুরুত্ব দিয়ে গান করি। এবারও তার ব্যতিক্রম হবে না।’
অ্যালবামটি ঈদ উপলক্ষে ইউটিউবে মনির খানের নিজস্ব চ্যানেলে অডিও ভার্সনে প্রকাশ করা হবে। ঈদের পর সবগুলো গানের ভিডিও নির্মাণ করা হবে হবে বলে জানিয়েছেন শিল্পী।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি