শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
হাজারীর কথাই সত্য হল !
Published : Saturday, 22 December, 2018 at 9:50 PM, Update: 23.12.2018 1:19:16 AM

গতরাতে হাজারী একটা স্ট্যাটাস দিয়ে বলেছিল আওয়ামীলীগ যেভাবেই হোক ভোটে জিতবে কিন্তু কোন ভাবেই আজকে খেলায় জিতবে না বাংলাদেশ হাজারীর কথায় সত্য হয়েছে বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজের কাছে শোচনীয়ভাবে হেরেছে। অতীতে ও যতগুলো খেলায় হাজারী ভবিষ্যত বাণী দিয়েছিল সব গুলো মিলে গিয়েছিল এবারও তাই হল

বাংলাদেশ হারবে বলে হাজারী স্ট্যাটাসটি দেওয়ার পর স্ট্যাটাসটিতে কমেন্টস করে অনেকে বলেছিল বাংলাদেশ জিতবে এবং অনেকে গালাগাল ও বাজে মন্তব্য করেছিল কিন্তু শেষে হাজারীর কথাই সত্য হল বাংলাদেশ শোচনীয়ভাবে হেরেছেকিন্তু খেলার মাঝে বাংলাদেশী আম্পায়ারের পর পর দুটি ভুল সিদ্ধান্তে বির্তকে সৃষ্টি হয় তা ভবিষ্যত বাংলাদেশী আম্পায়দের জন্য অমঙ্গলজনক। 

ইনিংসের চতুর্থ ওভারে ওশান থামাসের করা শেষ বলে ক্যাচ তুলে দেন লিটন কুমার দাস। থমাস বল ডেলিভারি দেয়ার সঙ্গে সঙ্গেই নো বলের কল দেন আম্পায়ার তানভির আহমেদ। কিন্তু উইন্ডিজের অধিনায়ক কার্লোস ব্রাথওয়েট ‘নো’ বলের সিদ্ধান্তে প্রতিবাদ করে রিভিউ চান।

রিভিউতে দেখা যায়, আসলে তা নো বল হয়নি। আর এই নো বলের সমস্যা নিয়ে খেলা ৯ মিনিট বন্ধ ছিল। অনেক নাটকের পর আম্পায়াররা নিজেদের সেই সিদ্ধান্তেই অটল থাকেন।

আম্পায়ার তানভিরের সেই বাজে সিদ্ধান্তেই সব শেষ। তার ভুল কলের কারণে ক্যাচ আউট থেকে লিটন দাস বেঁচে গেলেও, সেই প্রভাব পড়ে বাকি ব্যাটসম্যানদের ওপর।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি