শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
অবৈধ সম্পদ অর্জন: সিভিল এভিয়েশনের নির্বাহী প্রকৌশলী গ্রেপ্তার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 12 December, 2017 at 1:14 PM

সিভিল এভিয়েশনের নির্বাহী প্রকৌশলী আসির উদ্দিনকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অবৈধ সম্পদ অর্জনের মামলায় আজ মঙ্গলবার সকালে সিভিল এভিয়েশন কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এ তথ্য নিশ্চিত করেছেন দুদকের উপপরিচালক সামছুল আলম।  

জানা গেছে, কক্সবাজার বিমানবন্দরে জেনারেটর সরবরাহ কাজে অনিয়ম তদন্তের জন্য তদন্তকারী কর্মকর্তা (আইও) হিসেবে নির্বাহী প্রকৌশলী আছির উদ্দিনকে নিযুক্ত করা হয়। অভিযোগ আছে, তদন্তের দায়িত্ব পেয়ে তিনি জাল ও ভুয়া কাগজপত্র তৈরি করে সংশ্লিষ্ট সরবরাহকারী প্রতিষ্ঠানের কাছে ১০ লাখ টাকা ঘুষ দাবি করে চিঠি দেন।  

এ ছাড়াও এই প্রকৌশলীর বিরুদ্ধে রাজধানীর উত্তরা ৫ নম্বর সেক্টরের জহুরা মার্কেটের সামনে ও ১৪ নম্বর সেক্টরের বিলাসবহুল বাড়ি তৈরির অভিযোগ রয়েছে। পরে আড়াই কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদক চলতি বছরের মে মাসে আসির উদ্দিনের বিরুদ্ধে মামলা করে।
 
এ ব্যাপারে সামছুল আলম আরো বলেন, সকালে সাড়ে ৯টার দিকে সিভিল এভিয়েশন কার্যালয়ের সামনে থেকে আসির উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। 

 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি