বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
আইফোন টেনের ডিসপ্লেতে দেখা দিচ্ছে সবুজ দাগ
Published : Friday, 17 November, 2017 at 11:40 PM

আইফোন টেনের ওএলইডি ডিসপ্লে নিয়ে গ্রাহকদের আগ্রহের শেষ নেই। কিন্তু নজরকাঁড়া এই ডিসপ্লেতে যদি সমস্যা দেখা দেয় তাহলে গ্রাহকদের দুঃখের সীমা থাকবে না। আর এবার তেমনটিই হলো। অ্যাপল ফোরামে কয়েকজন আইফোন টেন গ্রাহক জানিয়েছেন তাদের হ্যান্ডসেটের ওএলইডি ডিসপ্লেতে সবুজ দাগ দেখা যাচ্ছে।
গ্রাহকরা জানান, তাদের আইফোন টেনের বাম ও ডানপাশে এজের পাশে সবুজ দাগ সৃষ্টি হয়েছে। দাগটি ফোনের ফাংশনে কোনো সমস্যা সৃষ্টি না করলেও তা দেখতে বিরক্তিকর বটে। হার্ডওয়্যারজনিত সমস্যার কারণে ডিসপ্লেতে এ দাগ তৈরি হতে পারে। তবে এ ধরনের সমস্যা সৃষ্টি হলে অ্যাপল যে নতুন ফোন প্রদান করবে তা এক প্রকার অনুমেয়। তবে দাগ সৃষ্টির ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেনি অ্যাপল।
ঠিক কতজন আইফোন টেন ইউজার সবুজ দাগজনিত সমস্যায় পড়েছেন তা এখনও জানা যায়নি। তবে এই সমস্যা এখনও ব্যাপকভাবে দেখা দেয়নি। তবে শুধুমাত্র সবুজ দাগ সংক্রান্ত সমস্যা নয়, আইফোন টেনে ঠান্ডা আবহাওয়ায় স্ক্রিন জমে যাওয়া, সফটওয়্যার সংক্রান্ত সমস্যাও দেখা দিয়েছে। তবে আইফোন টেন যেহেতু অ্যাপলের প্রথম ওএলইডি স্ক্রিনের ফোন সেক্ষেত্রে এ ধরনের সমস্যা যে দেখা দেবে তা স্বাভাবিক। বিশেষ করে ওএলইডি স্ক্রিনটি স্যামসাং অ্যাপলকে সরবরাহ করেছে। অর্থাৎ, এটি অ্যাপলের নিজস্ব কোনো পণ্যও নয়। স্যামসাং নিজেও ওএলইডি ফোন নিয়ে সমস্যায় পড়েছিল।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি