শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
‘স্কুলে থাকাবস্থায় শাকিব আমাকে প্রেমের প্রস্তাব দেয়’
Published : Wednesday, 15 November, 2017 at 9:12 PM

‘স্কুলে থাকাবস্থায় শাকিব আমাকে প্রেমের প্রস্তাব দেয়’বিনোদন ডেস্ক ॥
 ‘স্কুলে থাকাবস্থায় চলচ্চিত্রে অভিনয় শুরু করি। তখনই শাকিব খান আমাকে প্রেমের প্রস্তাব দেয়। বিশেষ করে শাকিবের একটা সংলাপ সকল নায়িকার কাছে বেশ কমন। সেটা হচ্ছে-আই লাভ ইউ। ম্যারি মি। এই প্রস্তাব পাবার পর অনেক নায়িকা ফাঁদে না পড়লেও আমি শাকিবের প্রেমে পড়েছি। আর এখন ফান্দে পড়িয়া বগা কান্দে রে (হাসতে হাসতে)। আমি এখন বুঝতেছি’-শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় এটিএন বাংলায় শনিবার রাতে সেন্স অব হিউমার;-এ এভাবেই শাকিবকে ঘিরে কথাগুলো বললেন অপু বিশ্বাস।
সেখানে উপস্থাপক জয় প্রশ্ন করেন, ‘বুবলীর সঙ্গে কি শাকিবের প্রেম এবং তার এই সম্পর্কের কারণে ঝামেলা হচ্ছে এখন?’ এই প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস বলেন, আমার বেবীর কারণে শাকিবের সঙ্গে কাজ শুরু করেছে নতুন নায়িকা বুবলী। আমার ছেড়ে দেওয়া ছবিতে অভিনয় থেকে শুরু করে শাকিবের সঙ্গে প্রেমও করল। বেশ গুছিয়ে নিয়েছে বুবলী (হা হা হা)। আমার দশ-বারো মাসের গ্যাপে বুবলী কাজ করছে। আর শাকিব এর আগে অনেক নায়িকার সঙ্গে কাজ করেছে। আর প্রেমও করেছে। তবে আমাকে কিন্তু বিয়ে করেছে শাকিব খান। আর আমার সন্তান হয়েছে এখন। তাই এসব নিয়ে আমি এখন ভাবছি না। আর এই বিয়ে লুকিয়ে করলেও সন্তান নেয়া নিয়ে যুদ্ধ করতে হয়েছে। আর এই যুদ্ধ করে বেবী নিয়েছি বলেই তার নাম জয় দিয়েছি। কারণ অবশেষে এই যুদ্ধে আমি জয়ী হয়েছি। বিয়ে নিয়ে লুকোচুরি হয়েছে নয় বছরের মত। লুকোচুরি কেনো  উপস্থাপক জয়ের এই প্রশ্নে অপু বলেন, শাকিব এবং আমি চেয়েছি- বিয়ে করেছি, ঠিক আছে। কাজটা করে যাই। বলার দরকার নেই এখন। তাই গোপন রেখেছিলাম। তবে দর্শকের জন্যই এই লুকোচুরি করেছি আমরা। ইন্ডাস্ট্রির স্বার্থে আমরা কাজ করে গেছি। আর এখন তো সকলে জেনেই গেছে। স্বামী-স্ত্রীর বিষয়ে বিশ্বাস থাকতে হয়। আর সেই বিশ্বাসটা নিয়েই আছি আমি। আর নিজের ফিল্মি ক্যারিয়ারের পর আমার আরেকটা ক্যারিয়ার আমার সন্তান। শাকিব খান অন্য নায়িকাদের সঙ্গে কাজ করছে। এখন অপুর সঙ্গে কাজ করছেন না। তাই একটা গ্যাপ হয়ে যাচ্ছে কি মনে করেন ?- জয়ের এই প্রশ্নটির জবাবে অপু বলেন, শাকিব একজন হিরো। অনেক হিরোইনের সঙ্গে কাজ করেছে, এখনও করছে। তাকে সেই স্বাধীনতা আমি দিয়েছি। তুমি কাজ করতে চাইলে শাকিব যদি কাজ করতে না চায় তাহলে কি করবা ? এমন প্রশ্নের জবাবে আবারও অপু বিশ্বাস উত্তর দেন, ‘কে আমার সঙ্গে কাজ করবে, কে করবে না এটা নিয়ে ভাবি না। আর্টিস্টের ক্যারিয়ার নিজে গড়ে নিতে হয়। শাকিব যদি কাজ করতে না চায় তখন অন্য সিদ্ধান্ত নেব। অনুষ্ঠানে অপু তার আসছে ঈদের ছবি ‘রাজনীতি’ নিয়েও কথা বলেন।
বুলবুল বিশ্বাস পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান। আর অনুষ্ঠানে জয়ের পরিচালনায় একটি ছবিতে কাজ করবেন বলেও জানিয়েছেন অপু। ক্যারিয়ারের শুরুতে শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে ‘পাষাণের প্রেম’ ছবিতেও অভিনয় করেন অপু বিশ্বাস।
 জয়ের উপস্থাপনায় ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আবদুস সাত্তার। আর পরিকল্পনা ও উপস্থাপনা করেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি