শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
আবাহনী মাঠে বেঙ্গল উচ্চাঙ্গ সংগীত উৎসব
Published : Tuesday, 14 November, 2017 at 4:54 PM

আবাহনী মাঠে বেঙ্গল উচ্চাঙ্গ সংগীত উৎসবভেন্যু জটিলতা কাটিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে বেঙ্গল উচ্চাঙ্গ সংগীত উৎসবের ষষ্ঠ আসর। আগের সবকটি আসর বনানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হলেও এবারের ভেন্যু পরিবর্তিত হয়ে ধানমন্ডির আবাহনী মাঠে স্থানান্তরিত হয়েছে। আয়োজক প্রতিষ্ঠান বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের লিটু খবরটি নিশ্চিত করেছেন।২৬ ডিসেম্বর থেকে পাঁচদিনব্যাপী অনুষ্ঠিতব্য আয়োজনটিতে আগের আসরের শিল্পীদের আশি শতাংশই থাকছেন বলে জানালেন লিটু।

তিনি বলেন, ‘প্রথমে আমরা মিরপুর ইনডোর স্টেডিয়ামটি বরাদ্দ চেয়েছিলাম। কিন্তু তাতে স্টেডিয়ামের বেশ ক্ষয়-ক্ষতি হতো। পরে আমরা আবাহনী মাঠে করার অনুমতি চাই। সেটি ইতোমধ্যে পেয়ে গেছি।’

বিদেশি কোন কোন শিল্পী আসছেন তা খুব শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

২৩ নভেম্বর থেকে বেঙ্গল ফাউন্ডেশনের উচ্চাঙ্গ সংগীত উৎসবের ষষ্ঠ আসর আর্মি স্টেডিয়ামে হওয়ার কথা ছিল। কিন্তু সেনা ক্রীড়া সংস্থার অনুমতি না মেলায় আয়োজনটি এ বছর হবে না বলে জানান আবুল খায়ের লিটু।

পরে অবশ্য বিকল্প স্থান চিহ্নিত করে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের কাছে বিদেশি শিল্পীদের অংশগ্রহণের অনুমতি চেয়ে আবেদন করেন তারা।



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি