শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
‘পিকে’র রেকর্ড ভেঙে দিল ‘গোলমাল এগেইন’
Published : Tuesday, 14 November, 2017 at 9:17 PM

‘পিকে’র রেকর্ড ভেঙে দিল ‘গোলমাল এগেইন’বিনোদন ডেস্ক ॥
আমির খানের ছবি মানেই বক্স অফিস কালেকশনে সব রেকর্ড ভেঙে নতুন রেকর্ড তৈরি এবং পরবর্তীকালে সেই রেকর্ড ছুঁতে গিয়ে হিমসিম খাওয়া। যদিও কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘সিক্রেট সুপারস্টার’ বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করতে পারেনি। কিন্তু তাঁর মুক্তি পাওয়া শেষ ছবি ‘দঙ্গল’ শুধু এদেশেই নয়, চিনেও সব রেকর্ড ভেঙে ব্যবসা করে ফেলেছে। তবে, এবার আমির খানের তৈরি রেকর্ডও ভাঙল। আর সেই অসাধ্য সাধন করল আর এক বলিউড সুপারস্টার অজয় দেবগন তাঁর ‘গোলমাল এগেইন’ দিয়ে। বক্স অফিসে ২০০ কোটির মাইলস্টোনে পৌঁছতে আর বেশি দেরি নেই অজয় দেবগনের ‘গোলমাল এগেইন’-এর। ট্রেড অ্যানালিস্ট এবং ফিল্ম সমালোচক তরণ আদর্শ ট্যুইট করে ছবির বক্স অফিস কালেকশনের অংক জানিয়েছেন। সেই হিসাব অনুযায়ী, ইতিমধ্যেই ১৯৯.৭৪ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। এখানেই শেষ নয়, গুজরাট-সৌরাষ্ট্র অঞ্চলে ৩৫ কোটি টাকার ব্যবসা করেছে ‘গোলমাল এগেইন’। অজয় দেবগনের ছবি এখানেই আমির খানের ‘পিকে’-র রেকর্ড ভেঙে ফেলল। কারণ, গুজরাট-সৌরাষ্ট্র অঞ্চলে এর আগে আমির খানের ‘পিকে’ ৩৩ কোটি টাকার ব্যবসা করেছিল।
ফলে বলাই যায়, পরিচালক রাজকুমার হিরানির সেই ছবির রেকর্ডও ভাঙল ‘গোলমাল এগেইন’।
প্রসঙ্গত, রোহিত শেঠির ‘গোলমাল’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি ‘গোলমাল এগেইন’। ছবিতে অজয় দেবগন, আর্শাদ ওয়ার্শি, কুনাল খেমু, তুষার কাপুর, শ্রেয়স তলপাড়ে ছাড়ও নতুন সংযোজন হিসেবে রয়েছেন টাবু এবং পরিণীতি চোপড়। চলতি বছরে মুক্তি পাওয়া বলিউড ছবির মধ্যে এখনও পর্যন্ত সবথেকে বেশি ব্যবসা করেছে ‘গোলমাল এগেইন’।
সূত্র: জি নিউজ ২৪



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি