রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
নিজামের বিরুদ্ধে সাখাওয়াতের সংবাদ সম্মেলন
Published : Tuesday, 14 November, 2017 at 8:19 PM, Update: 13.11.2017 10:56:22 PM

নিজামের বিরুদ্ধে সাখাওয়াতের সংবাদ সম্মেলনরেজওয়ান মাহমুদ॥ ফেনীর নিজামের বিরুদ্ধে এমপিত্ব অবৈধ বলে রীট পিটিশনকারী বাদী সাখাওয়াত হোসেন সকাল১১টায়, ঢাকা
ল্ রির্পোটাস ফোরাম সুপ্রিম কোর্ট প্রাংগনে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে জীবনের নিরাপওা চেয়ে এবং মামলার দ্রত নিস্পওির জন্য অনুরোধ জানিয়ে এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন।
উক্ত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মামলার বাদী সাখাওয়াত হোসেন ভূইয়া, উপস্হিত ছিলেন এম,আযহারুল হক আরজু, সাবেক সভাপতি ফেনী জেলা ছাএলীগ ও যুবলীগ। কাজী ফরুক, ছাগল নাইয়া আওয়ামীলীগ, মো: ইউসুফ, যুগ্ন আহবায়ক, ফেনী জেলা সেচ্ছাসেবক লীগ। কামরুল হাসান মিঠু, সাধারন সম্পাদক, ফেনী জেলা তাতী লীগ। সামসুদ্দিন হোদন, সাধারন সম্পাদক, ফেনী জেলা ওলামালীগ প্রমুখ।
লিখিত বক্তব্যে মামলার বাদী সাখাওয়াত হোসেন ভূইয়া বলেন:- বতর্মানে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে হাইব্রিড এমপি নিজাম। শুধু তাই নয় তার বিরুদ্ধে থানায় বিভিন্ন মিথ্যা মামলা দায়ের করেছেন। সভায় আযহারুল হক আরজু বলেন। এই পযন্ত ৭জন বিচারক উক্ত মামলার শুনানীতে বিব্রতবোধ করায় ঝুলে আছে রায়ের প্রক্রিয়া। তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুদৃস্টি কামনা করেন। এবং প্রধান বিচারপতির হস্তক্ষেপে মামলার রায় দ্রত ঘোষনা করার ব্যবস্থা গ্রহনের দাবী জানান।



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি