শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
দাবি আদায়ে আন্দোলনে বিআরডিবির কর্মকর্তারা
Published : Tuesday, 14 November, 2017 at 8:12 PM

দাবি আদায়ে আন্দোলনে বিআরডিবির কর্মকর্তারাস্টাফ রিপোর্টার॥
১৬টি দাবি আদায়ে আন্দোলনে নেমেছেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) কর্মকর্তা-কর্মচারীরা। তিনদিন ধরে রাজধানীর কারওয়ান বাজারে সদর দফতরে প্রতিবাদ কর্মসূচি পালন করছেন তারা। তাদের ১৬ দাবির মধ্যে কয়েকটি হলো, যুগ্ম-পরিচালক পরিকল্পনার পরিবর্তে যুগ্ম-পরিচালক নির্মাণ পদটি বাতিল করা, বিআরডিবির নিজস্ব তহবিল অন্য কোনো প্রতিষ্ঠানে হস্তান্তর না করা, স্বেচ্ছাচারী বদলি ও পদন্নোতি বন্ধ, জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী সরাসরি নবম গ্রেডে নিয়োগপ্রাপ্তদের একটি অতিরিক্ত ইনক্রিমেন্ট প্রদান করা, সব প্রকল্পের কর্মচারীদের বেতন-ভাতা নিশ্চিত করা। সোমবার বিআরডিবির সদর দফতর ও মাঠ পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারী এ প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করেন। বিআরডিবি অফিসার অ্যাসোসিয়েশন ও কর্মচারী পরিষদের (সিবিএ) নেতৃবৃন্দ জানান, প্রতিবাদে সমাবেশে যোগদানের জন্য সারাদেশ থেকেই কর্মকর্তা ও কর্মচারীরা ঢাকায় আসতে শুরু করেছে। শতভাগ দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। প্রয়োজনে প্রতিবাদ সমাবেশের পাশাপাশি কর্মবিরতির ডাক দেয়া হবে।
 
 


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি