শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
অনৈতিক প্রস্তাবের বেশ কিছু বড় সিনেমার কাজ ফিরিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা’
Published : Monday, 13 November, 2017 at 12:20 AM

ক্যারিয়ারের শুরুতে বলিউড পরিচালক ও প্রযোজকের লালসার শিকার হতে হয়েছে সাবেক বিশ্বসুন্দরীকে। সাক্ষাৎকারে সে দুঃসহ অভিজ্ঞতার কথা বললেন তার মা মধু চোপড়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মধু চোপড়া বলেন, “প্রিয়াঙ্কা যখন কোনো পরিচালক বা প্রযোজকের সঙ্গে দেখা করতে যেত, আমি সব সময় ওর সঙ্গে থাকতাম।

একবার এক পরিচালক ওকে বলেছিলো, তোমার মাকে বাইরে যেতে বলো, আমি তোমাকে চিত্রনাট্যটা বুঝিয়ে দেব।

উত্তরে প্রিয়াঙ্কা বলেছিল, যে গল্প আমার মায়ের সামনে বলা যাবে না, সেই সিনেমায় আমি অভিনয় করব না। এটা ছিল একটি নামকরা হাউজের বড় বাজেটের সিনেমা।”

তিনি আরও বলেন, “যৌন হয়রানির আশঙ্কায় এ যাবৎ প্রায় ১০টির মতো বড় বড় কাজ ফিরিয়ে দিয়েছে প্রিয়াঙ্কা। পরিচালকের অনৈতিক প্রস্তাবের কাছে মাথা নিচু করেনি। তাতে করে হয়ত বড় কিছু কাজ হাতছাড়া হয়ে গেছে, কিন্তু এ নিয়ে কোনো আক্ষেপ নেই ওর।”

নবাগত অভিনেত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, “নিজেকে শক্ত রাখো, যৌন হয়রানিকে ‘না’ বলো। এতে করে সাময়িকভাবে অনেক কষ্ট পোহাতে হবে, কিন্ত ভবিষ্যতে এর সুফল পাবে।”

বলিউডের মতো হলিউডে প্রতিষ্ঠা পেতে পিসি’কে এমন অভিজ্ঞতার সামনে পড়তে হয়নি বলেও জানান তিনি। তার ভাষ্যে, “হলিউডে প্রিয়াঙ্কাকে সবাই শ্রদ্ধা করে। এখনও এমন কোনো পরিস্থিতির মধ্যে পড়তে হয়নি ওকে।”

এ মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে আছে ‘আ কিড লাইক জেইক’ ও ‘ইজন্ট ইট রোমান্টিক?’ নামের দুটি হলিউড সিনেমা।



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি