শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
আ’লীগ কোনো ভাড়াটিয়া কাউয়াদের মনোনয়ন দেবে না
Published : Friday, 10 November, 2017 at 11:40 PM, Update: 10.11.2017 11:42:12 PM

আ’লীগ কোনো ভাড়াটিয়া কাউয়াদের মনোনয়ন দেবে নাআওয়ামী লীগ কোনো ভাড়াটিয়া কাউয়াকে নমিনেশন দেবে না বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। প্রধানমন্ত্রী কখনই কাউয়াদের গ্রহণ করবেন না। কাউয়াদের একমাত্র অস্ত্র হচ্ছে ফেসবুক, তাদের কোনো ভদ্রতা নেই।

শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি অনেক বড় বড় কথা বলতে চায়, তারা গণঅভ্যুত্থান করতে চায়, কিন্তু তাদের সেই লোকবল নেই। ২০১৪ সালে নির্বাচনে না গিয়ে বিএনপি ভুল করেছে সেটা তারা স্বীকার করেছে।

মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং ওই নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হবে।

ভোলাকে সবচেয়ে উজ্জ্বল সম্ভাবনাময় জেলা হিসেবে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, ইতোমধ্যে ৭শ’ বিলিয়ন কিউবিট ঘনফুট গ্যাস পাওয়া গেছে আরো একটি গ্যাস কূপ খনন করা হবে।
বোরহানউদ্দিন সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠ চত্বরে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ালীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার।
 
এসময় বক্তব্য রাখেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, পৌর মেয়র রফিকুল ইসলাম প্রমুখ।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি