রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
নওগাঁ প্রেসক্লাবে ভাংচুর ও সভাপতির উপর হামলার প্রতিবাদ
Published : Tuesday, 7 November, 2017 at 4:45 PM

নওগাঁ প্রেসক্লাবে ভাংচুর ও সভাপতির উপর হামলার প্রতিবাদনওগাঁ জেলা প্রেসক্লাবে ভাংচুর, অগ্নিসংযোগ ও সভাপতির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে নওগাঁয় কর্মরত সাংবাদিকরা। আজ মঙ্গলবার সকালে শহরের মুক্তির মোড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
বক্তারা হামলাকারী আজাদ হোসেন মুরাদসহ তার সহযোগীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ রেডিওর নওগাঁ প্রতিনিধি শেখ আনোয়ার হোসেন, সাবেক সভাপতি ও দৈনিক করতোয়ার প্রতিনিধি নবির উদ্দীন, সাবেক সভাপতি ও দৈনিক ইনকিলাবের প্রতিনিধি ইমদাদুল হক সুমন, নিউজ২৪, পরিবর্তন ডটকম ও প্রেসক্লাবের অর্থ সম্পাদক বাবুল আখতার রানা, এনটিভির স্টাফ রিপোর্টার আসাদুর রহমান জয়, এটিএন বাংলা ও এটিএন নিউজের রায়হান আলম, সময় টিভির এমআর রকি, বাংলাভিশন ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক বেলায়েত হোসেন, প্রথম আলোর ওমর ফারুক, জিটিভির আব্দুর রউফ পাভেল, ডিবিসি নিউজের নাজমুল হুদা, মোহনা টিভির প্রতিনিধি মাহামুদুন নবী বেলাল প্রমুখ বক্তব্য রাখেন। মানববন্ধনে প্রেসক্লাবের সকল সদস্য ও সুশিল সমাজের প্রতিনিধিরাও অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে।

উল্লেখ্য, গত রবিবার বিকেল ৩টায় আজাদ হোসেন মুরাদের নেতৃত্বে ১০/১২জন হামলা চালিয়ে প্রেসক্লাবের আসবাবপত্র ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এসব কাজে বাধা দিতে গেলে প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল আই এবং বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসসের) প্রতিনিধি কায়েস উদ্দীনকে মারধর করে গুরুতর আহত করে। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। 


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি