শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের সময় কোনো অপারেশনে অংশ নেননি
Published : Tuesday, 7 November, 2017 at 4:45 PM

জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের সময় কোনো অপারেশনে অংশ নেননিজিয়াউর রহমান মুক্তিযুদ্ধের সময় কোনো অপারেশনে অংশ নেননি মন্তব্য করে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, মেজর জিয়াউর রহমানকে আমি ভেতর থেকে চিনি। মুক্তিযুদ্ধের সময় তিনি আমাদের ক্ষতি করেছেন।
আমি তাকে কখনো মুক্তিযোদ্ধা মনে করি নি, ভবিষ্যতেও করবো না।  আজ জাতীয় প্রেসক্লাবে ‘মুক্তিযোদ্ধা ও সৈনিক হত্যা’ দিবস উপলক্ষে আয়োজিত এক স্মরণসভায় তিনি এ মন্তব্য করেন।

এইচ টি ইমাম বলেন, খালেদ মোশাররফ একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন।  জাতি হিসেবে তার অবদান অামাদের স্মরণ করা উচিত।  জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের সময় কোনো অপারেশনে অংশ নেননি। তার যে অপারেশনগুলো সব কর্নেল তাহেরের করা। জিয়া যদি অারো ক্ষমতায় থাকার সময় পেতেন, তাহলে বাংলাদেশের জাতীয় পতাকা, জাতীয় সঙ্গীত পরিবর্তন করে ফেলতেন। 


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি